প্রায় কুড়ি বছর পর নব্ব্ইয়ের দশকের গান এক মঞ্চে গেয়ে সুপারহিট হলেন কুমার শানু ও অলকা ইয়াগনিক

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: দুজনেই সঙ্গীত জগতের এক অন্য নাম। নব্ব্ইয়ের দশক থেকে একবিংশ শতকের গান গেয়ে মাতাচ্ছেন সেই সুপার হিট সঙ্গীতশিল্পীরা। তাঁদের জুটিও একসময় মঞ্চ কাঁপাতোন সেইঅলকা ইয়াগনিক এবং কুমার শানু। যাদের গান একটি বার শুনতে ইউটিউবে কার্যত মারপিট শুরু হয়ে সেই সুপারহিট জুটি এবার কুড়ি বছর পর একই মঞ্চে গান গেয়ে সুপারহিট হলেন।

নব্বইয়ের দশকে একসময় মঞ্চের পর মঞ্চ মেতে উঠেছিল তাঁদের বাজিগর, হামকো স্রেফ তুমসে প্যায়র হ্যায় থেকে সুরু করে জো হ্যালে দিলকা কিংবা বাংলা সিনেমার বেশ কয়েকটি সোনাঝড়া গান। আজও তাঁরা সঙ্গীত জগতে রয়েছে কিন্তু দুজনকে একই মঞ্চে প্রায় দেখাই যায় না। যদিও তাঁদের সেই ডুয়েট গান এখনও ক্যাসেটবন্দী বা মোবাইল বন্দী রয়েছে।

আধুনিক যুগেও তাঁদের নব্বইয়ের দশকের রোমান্টিক গান রাতিমতো সাড়া ফেলে দিয়েছে। এবার সেই জুটিই একসঙ্গে একই মঞ্চে গান গেয়ে ভাইরাল হলেন। সম্প্রতি বাংলার একটি সঙ্গীত রিয়েলিটি শোতে এসে তাঁর একসঙ্গে গান গাইলেন। আর তাঁদের জুটির গান শুনে কার্যত নস্টালজিয়ায় ভেসে গেলেন দর্শকরা। এখন সেই গান সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে। ও মেরে সাজান গান গাইলেন দুজনে। আর দর্শকরা সেই গান শুনে কার্যত লাফিয়ে ওঠার অবস্থা।

আসলে, স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো সুপার সিঙ্গার জুনিয়র এ বিচারক হিসেবে ছিলেন কুমার শানু। তাই ওই রিয়েলিটি শো-এর ফাইনালে উপস্থিত হয়েছিলেন অলকা ইয়াগনিকও। আর সেখানেই সকলের অনুরোধে নব্ব্ইয়ের দশকের ও মেরে সাজান গানটি গাইলেন দুজনে। চোখের সামনে দুই হিট সঙ্গীতশিল্পীর গানকে ক্যামেরাবন্দী করতে কেউ ভুললেন না। সকলেই সেই গানে হাত তুলে তালও মেলালেন।

Loading...

error: Content is protected !!