শরীরী হিল্লোলে আবেদনময়ী ভঙ্গিমায় তুমুল নাচ দুপুর ঠাকুরপো মোনালিসার, ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়

  • 24
    Shares

ভোজপুরি সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মোনালিসা ওরফে বাংলার দুপুর ঠাকুরপো খ্যাত ঝুমা বৌদি।যদিও বাঙালি কিন্তু তা সত্ত্বেও ভোজপুরি দুনিয়ায় নিজের খেতে যেভাবে পাকাপোক্ত করে ফেলেছিলেন বাংলায় এসে সেভাবে জনপ্রিয়তা পেতে পারেন এমন তা বোধহয় প্রথমে আশা করা যায়নি। কিন্তু দুপুর ঠাকুরপো ধারাবাহিকে তিনি ঠাকুরপোদের সঙ্গে ইয়ার্কি মজার ছলে যে সমস্ত কাণ্ডকারখানা করতেন তা এককথায় অনবদ্য ছিল  আর এভাবেই তিনি জায়গা করে নিয়েছেন বাংলা ওয়েব সিরিজ জগতে। যদিও ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে কিন্তু তা সত্ত্বেও তিনি কিন্তু এখনও পর্যন্ত বাংলা অভিনয় জগতে বেশ জনপ্রিয় হয়ে রয়েছেন অর্থাৎ তাঁর জনপ্রিয়তায় এতোটুকু ভাটা পড়েনি।

তিনি নিজের ভক্তদের কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোভাবেই জানেন তাই ঝুমা বৌদি মোনালিসা সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই আবেদনময়ী ছবি নাচের ভিডিও ইত্যাদি শেয়ার করার মধ্য দিয়ে শিরোনামে উঠে আসেন।যদিও তার ইনস্টাগ্রাম কিংবা অন্যান্য সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলিং ভক্তসংখ্যা নেই আর তার ভক্তরা অধীর আগ্রহে ছবি এবং ভিডিও দেখার জন্য অপেক্ষা করতে থাকে।ভক্তদের কৌতূহল মেটানোর জন্য মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নিজেকে অন্যভাবে তুলে ধরেন মোনালিসা আর সেভাবেই ফ্যান ফলোয়ার্স এর সংখ্যা দ্বিগুণ হারে বেড়ে যায়।

তাইতো এবার সামাজিক মাধ্যমে দ্রুত গতিতে মোনালিসার আরো একটি ভিডিও ভাইরাল হলো যেখানে মোনালিসাকে পোল ডান্স করতে দেখা গিয়েছে।ক্যাটরিনা কাইফের বিখ্যাত কমলি কমলি গানের সঙ্গে কোমর দোলানো অভিনেত্রী মোনালিসা অন্তরা বিশ্বাস।

ছবির ক্যাপশনে লিখেছেন বিগ বব 14 ঘরে কমলি কমলি ডান্স রিহার্সাল কিন্তু অনেক ভুল ভালো করে প্র্যাকটিস করতে হয়েছে যদিও সেখানে শুধুমাত্র মোনালিসা কোরিওগ্রাফার কেউ দেখা গিয়েছে।

প্রসঙ্গত একদিকে তিনি অভিনয়টা বেশ ভালোই করেন কিন্তু তার সঙ্গে নাচের দক্ষতা ও কম নয় তাই তো দুপুর ঠাকুরপো ধারাবাহিকে তিনি যেভাবে নাচ করতেন তাদের সহজেই আকৃষ্ট করত। ঠিক সেভাবেই কমলি কমলি পোল ডান্স মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে এবং হাজার হাজার দর্শক সেটি দেখে ফেলেছেন।তবে দুটি গানের সংমিশ্রণ রয়েছে তার নাচের মধ্য দিয়ে।

One thought on “শরীরী হিল্লোলে আবেদনময়ী ভঙ্গিমায় তুমুল নাচ দুপুর ঠাকুরপো মোনালিসার, ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়

error: Content is protected !!