ঠোটে গোলাপী আভা, দুষ্টুমি চোখের চাহনিতে নেট দুনিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার

  • 42
    Shares

বেশ কয়েক মাস ধরেই তিনি সংবাদের এবং সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দু কে রয়েছেন।যদিও নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন ধারাবাহিকে অভিনয় করার মধ্য দিয়ে কিন্তু এখন বড় পর্দায় পা রেখেছেন অভিনেত্রী মধুমিতা সরকার।আর বড় পর্দায় পা রাখা মাত্রই তিনি যেন সোশ্যাল মিডিয়ায় বেশি বেশি করে চর্চার কেন্দ্রে পৌঁছেছেন।শুধু তাই নয় অভিনেত্রীর অনেক পরিবর্তন হয়েছে আর তাই তো বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের পাখি কিংবা কুসুমদোলার ইমন কে চেনা এখন অতটা সহজ নয়। পোষাক আশাকেও এসেছে দারুন পরিবর্তন আর তার সঙ্গে তিনি আরো বেশি গর্জাস এবং বোল্ড হয়ে উঠেছেন।মাঝে মাঝে সেই সংক্রান্ত ভিডিও এবং ছবি শেয়ার করে সকলকে চমকে দেন তিনি।

এবং নানান অবতারে নানানভাবে দর্শকদের মাঝে ধরা দেন মধুমিতা সরকার।আসলে হবেনাই বা কেন তিনি একদিকে যেমন অভিনয়ের দিক থেকে ব্যস্ত থাকেন ঠিক তেমনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকেন।

সামাজিক মাধ্যমে অ্যাক্টিভ থেকে তিনি ছবি ভিডিও শেয়ার করেন আর এভাবেই নিজের জনপ্রিয়তা এতটাই বাড়িয়ে নিয়েছেন যে শুধুমাত্র ইনস্টাগ্রামে তার ফ্যান ফলোয়ার্স এর সংখ্যা নয় লক্ষ্য ছাড়িয়েছে। তিনিও তা নিয়ে কম উৎসাহিত নয় আর তাই প্রতিদিনই এবং মাঝে মাঝেই নানান ধরনের ফটোশুট ভিডিও শুট শেয়ার করে থাকেন।

ঠিক সেভাবেই সেই ধারাবাহিকতা বজায় রেখে এবার অভিনেত্রী আবারো গোল্ড রূপে ধরা দিলেন যেখানে কাল স্লিভলেস ড্রেসে ধরা দিয়েছেন মধুমিতা সরকার।শুধু তাই নয় খোলা চুলে ঠোঁটের গোলাপী আভা এবং দুষ্টু মিষ্টি চাহনিতে সকলের মন জয় করে নিয়েছেন।

সেই ছবি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই প্রায় এক লাখ এর কাছাকাছি ভিউয়ার্স হয়ে গিয়েছে। যদিও এই প্রথমবার নয় এর আগেও পুজোর সময়ে পাঁচদিনের পাঁচ রকম পোষাকে ধরা দিয়েছিলেন সকলের মাঝে তার সঙ্গে আবার কয়েকদিন আগেই সাদা পোশাকে কিভাবে মোহময়ী হয়ে উঠেছিলেন তার ছবি ও শেয়ার করেছিলেন মধুমিতা।

প্রসঙ্গত, কয়েকদিন আগে লাল রঙের পোশাকে দেখা গেল অভিনেত্রী কে। এক্ষেত্রে উল্লেখ্য তিনি যখনই নতুন কিছু করার উদ্যোগ নেন ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকমের পৌঁছে ধরা দেয় যেমন পুজোর সময় পাঁচ দিনে তিনি কীভাবে সাজবেন সেই ভাবে সকলের মাঝে ধরা দিয়েছিলেন ঠিক সেভাবেই এবার ফটোশুটের জন্য নাকের নথ এজে লাল রংয়ের পোশাক পড়ে এবং অত্যন্ত সাধারণ সাজে সজ্জিত হয়ে দেখা গেল মধুমিতা কে।

One thought on “ঠোটে গোলাপী আভা, দুষ্টুমি চোখের চাহনিতে নেট দুনিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার

error: Content is protected !!