আবারও সামাজিক মাধ্যমে রানু মণ্ডলের তেরি মেরি গান, বিদ্যুতের গতিতে ভিউয়ার্স বাড়ল ভিডিওর

  • 132
    Shares

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: রাস্তার ভবঘুরে সঙ্গীত শিল্পী থেকে আজ তিনি মুম্বইয়ের নামী দামি সেলিব্রেটি। মাত্র দু মাস আগে যে রানু মণ্ডল ঝড় উঠেছিল তা এখনও অব্যাহত। প্রথমবার তাঁর গান শুনে প্রেমে পড়েননি বা তাকে ভালোবেসে ফেলেননি এমন মানুষের সংখ্যাও কিন্তু কম। তবে কিছু দিন যাবত রানু মণ্ডলের নানান রকম বক্তব্য ঘিরে যে ভাবে টানাপড়েন চলছে তাতে কিছুটা হলেও রানু মণ্ডলের প্রতি সাধারণ মানুষের বীতশ্রদ্ধ ভাব তৈরি হয়েছে। তাই অনেকে রানু মণ্ডলকে পছন্দের তালিকা থেকে বাদ দিয়েছেন। তবে গানেই বা নামকরণে কোনও না কোনও ভাবেই রানু মণ্ডলের প্রসঙ্গ কিন্তু উঠে আসছে, এ যেন শেষ হয়েও হইল না শেষ।

তবে না স্বয়ং রানু মণ্ডল গানটি গাইছেন না যে তেরি মেরি গান গেয়ে তিনি সকলের সামনে এসেছিলেন, শুরু হয়েছিল জয়জয়কার। এ বার দুর্গাপুজোর সময় সেই গান সাধারণ মানুষের মনে আরও একবার গেঁথে গেল। চলতি বছরের দুর্গাপুজোর সময় একটি ক্লাবের উদ্যোগে যেমন খুশি সাজো প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল সেখানেই রানু মণ্ডল ও হিমেশ রেশমিয়া সে যে সামাজিক মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন দুজন। আর সেখানেই সেই মহিলার রানু মণ্ডলের ভূমিকায় অভিনয় করেছেন তাঁকে গাইতে শোনা গেছে তেরী মেরী তেরী মেরী গানটি।

একটি ভিডিওতে দেখা গিয়েছে দুর্গাপুজোর মণ্ডপ সেখানে চলছে যেমন খুশি সাজো প্রতিযোগিতা, আর সেই মণ্ডপের প্রাঙ্গনেই এক মহিলা চট পেতে মাথায় হাত দিয়ে উষ্কখুষ্ক চুল নিয়ে অপরিষ্কার কাপড় পরে বসে রয়েছেন। আর তাঁকে যখন বিচারকরা প্রশ্ন করছেন তখন তিনি উত্তর দিচ্ছেন জায়গাটি রানাঘাট স্টেশন।তার পর কানু মণ্ডলের জীবনে কী ভাবে বদল এলেও পুরো ঘটনা থেকেই দেখানো হয়েছে, পুজোর পর ভিডিওটি শেয়ার হওয়ার পর লাখো লাখো ভিউয়ার্স হয়েছে।

error: Content is protected !!