রিয়েলিটি শোতে ঝাড়ুদারের কাজ করতেন! আর সেই মঞ্চেই গান গেয়ে বিচারকদের কাঁদালেন যুবক

  • 135
    Shares

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌরাত্ম্য বেড়েছে আর এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক প্রতিভা আমাদের সামনে উঠে আসছে কিন্তু একসময় যখন সোশ্যাল মিডিয়া ভাবনাটাই আমাদের মধ্যে ছিল না তখন থেকে রিয়েলিটি শো এর জন্ম।সেই রিয়েলিটি শো এর মাধ্যমে গান নাচ ইত্যাদি প্রদর্শন করা হয় আর এভাবেই একএক জন তাবড় তাবড় শিল্পীকে আমরা পেয়েছি রিয়েলিটি শো এর মধ্য থেকে। হিন্দি বাংলা প্রতিটি চ্যানেল থেকে প্রায় রিয়েলিটি শো এর সম্প্রচার করা হচ্ছে বর্তমানে আর সেই রিয়েলিটি শো এর মধ্যে বিশেষ জনপ্রিয় সনি টিভি থেকে সম্প্রচারিত রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিজন অতিক্রম করেছে তবে এবার আবারও শুরু হতে চলেছে এই জনপ্রিয় রিয়েলিটি শোটি।

28 নভেম্বর তারিখ থেকে শনি ও রবিবার রাত্রি আটটায় সম্প্রচারিত হবে এই রিয়েলিটি শো। আমরা সকলেই জানি এই রিয়েলিটি শো মানুষের কতটা পছন্দের এবার কিন্তু সিজন শুরু হওয়ার আগেই এই রিয়েলিটি শো নিয়ে কম চর্চা হচ্ছে না সকলের মধ্যে। একদিকে তো হিমেশ রেশমিয়া নেহা কক্কর বিশাল দাদলানি এই তিন বিচারক সকলের পছন্দের তারাতো থাকছেনই কিন্তু এই শো এর একজন প্রতিযোগী যিনি কিন্তু ইতিমধ্যেই সকলের নজরে এসেছেন প্রতিযোগিতা শুরু হওয়ার আগে থেকেই। একজন প্রতিযোগী এত সাধারন ব্যাপার কিন্তু এই প্রতিযোগী যিনি ইন্ডিয়ান আইডল এর মঞ্চে ঝাড়ুদারের কাজ করতেন সেই প্রতিযোগী মারাঠি ভাষায় গান গেয়ে সকলকে কাঁদিয়ে দিল এমন একটি প্রমো রিলিজ করেছে ইন্ডিয়ান আইডল।

যে ভিডিওটি শেয়ার করা হয়েছে তাতে দেখা গিয়েছে বিচারকরা তাকে গান করার পর কার কাছ থেকে গান শিখেছে এমনটা জানতে চাইলে যুবক উত্তরে যা বলেছেন তাতে এককথায় কিনে ফেলেছে সকলেই।জানা গিয়েছে ওই যুবক স্টেজে ফুল বা কাগজ ছড়ানো হলে সেগুলি পরিস্কারের কাজ করতেন এবং তার কাজ ঝাড়ুদারের কাজ আর সেই যুবকের নাম যুবরাজ।

ঝাড়ু দিতে দিতেই গান শিখে ফেলেছেন এবং এভাবেই ইন্ডিয়ান আইডলের মঞ্চে সুযোগ পেয়েছেন আর সেই সুযোগ পেয়ে যুবক জানালেন তিনি কাজ করতে করতে সবসময় গান করতে চাইতেন আর মন দিয়ে প্রতিযোগিতায় বিচারকরা কি বলছেন তার শুনতেন আর সেখান থেকেই তিনি গান শিখে ফেলেছেন। ওই যুবকের মন্তব্য শুনে সকলেই কার্যত কেঁদে ফেলেছেন আর হিমেশ রেশমিয়া জানিয়েছেন এমন প্রতিভা ও চেষ্টা বিরল। আর ভিডিওটি মুহূর্তের মধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে তার সঙ্গে বিশেষ জনপ্রিয়তা পেয়েছে।

One thought on “রিয়েলিটি শোতে ঝাড়ুদারের কাজ করতেন! আর সেই মঞ্চেই গান গেয়ে বিচারকদের কাঁদালেন যুবক

error: Content is protected !!