প্রকাশ্যে বয়ফ্রেন্ডকে জড়িয়ে ধরে খুল্লামখুল্লা চুমু অঙ্কিতা লোখান্ডের, পুরানো ভিডিও ভাইরাল মুহূর্তের মধ্যে

  • 146
    Shares

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে কার্যত মুষড়ে পড়েছিলেন। তিনি ঘর থেকে এক প্রকার বেরোনো বন্ধ করে দিয়েছিলেন এছাড়াও বিভিন্ন সময়ে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত যাতে দ্রুত গতিতে হয় এবং মৃত্যু রহস্য উদঘাটন করতে এক প্রকার মরিয়া হয়ে উঠেছিলেন অঙ্কিতা লোখান্ডে। এমনকি সুশান্ত সিং রাজপুতের পরিবারের পাশে থেকে সর্বদা তাদের সঙ্গ দিয়েছেন এবং সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত যাতে সুষ্ঠুভাবে হয় তার জন্য সিবিআই আধিকারিক সহ অন্য গোয়েন্দা সংস্থার আধিকারিকদের সহায়তা করার কথাও জানিয়েছিলেন তিনি। এরপর সম্প্রতি বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী 14 দিনের জেল হেফাজতের পর কার্যত সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

 সোশ্যাল মিডিয়ায় তাকে লিখতে দেখা গিয়েছিল তিনি সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয় খুন একথা কখনোই বলেননি পাশাপাশি তিনি আরও লিখেছেন শান্তির জন্য বিচার চেয়ে ছিলেন তাই ওর পরিবারের পাশে থেকে ছিলেন এবং তার পক্ষে জানা সম্ভব নয় এটা খুন কিনা পাশাপাশি তিনি আরও লিখেছেন সিবিআই ও মহারাষ্ট্রের সরকারের ওপর সম্পূর্ণ বিশ্বাস আছে। যদিও এখানেই থেমে থাকেনি এই পোস্টে তিনি আরো লিখেছিলেন তিনি সুশান্তের মৃত্যুর পর প্রকাশ্যে এসেছিলেন তার একটাই কারণ 2016 সাল পর্যন্ত সুশান্তের মানসিক স্থিতি সম্পর্কে সকলকে অবহিত করার জন্য এর পাশাপাশি তিনি আরো বলেছেন সুশান্ত সবার সামনে বলেছিল ও ডিপ্রেশনে আছে। একই সঙ্গে ওই পোস্টে নাম না করেই অঙ্কিতা লিখেছিলেন অবসাদে আছে জেনেও কেন ড্রাগ নিচে দেওয়া হল এবং এ কেমন ভালোবাসা তোমার এমন প্রশ্ন তুলতে দেখা যায়।

তবে অঙ্কিতা লোখান্ডে পোস্টের পর আবারও রিয়া চক্রবর্তীর বান্ধবী তথা ফারহান আক্তারের বান্ধবী শিবানি দান্দেকার প্রকাশ্যে এসেছিলেন।এর আগেও তিনি সকলের উদ্দেশ্যে বলেছিলেন রিয়া চক্রবর্তী কে মিছিমিছি দোষারোপ করা হচ্ছে এরপর তিনি সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে পোস্ট দেখে বলেন ,একজন 34 বছর বয়সী পুরুষ নেশা করছে তার জন্য কেন 28 বছর বয়সী একটি মেয়েকে দোষারোপ করা হচ্ছে একই সঙ্গে তিনি আরও বলেন এখনও সমাজে পুরুষদের জন্য মহিলা কে দোষী হতে হয়।এর পাশাপাশি অঙ্কিতা লোখান্ডে নাকি দুই সেকেন্ডে ফেমাস হতে চাইছেন একথাটিও বলেন শিবানি দান্দেকার।

শিবানি দান্দেকার এই মন্তব্য কোনোভাবেই মেনে নিতে পারেনি অঙ্কিতা লোখান্ডে আর তাই তিনি সোশ্যাল মিডিয়ায় আবারো একটি লম্বা-চওড়া পোস্ট করে লিখেছিলেন,‘দুই সেকেন্ডের ফেম’-এর কথা শুনে আমি ভাবতে বাধ্য হলাম। আমি এক ছোট্ট শহরের, খুব সাধারণ পরিবারের মেয়ে। ২০০৪ সালে জি সিনে স্টার খোঁজ-দিয়েই আমার ইন্ডাস্ট্রিতে আসা। তারপর ২০০৯-এ আমি কাজ পাই ‘পবিত্র রিস্তা’-তে। ২০১৬ পর্যন্ত চলে এই সিরিয়াল। আজও মানুষ আমাকে এই সিরিয়ালের ‘অর্চনা’ হিসেবেই মনে রেখেছে। আমি গর্বিত আমি টেলিভিশন অভিনেত্রী। তবে মানুষের ভালোবাসার জন্যই ‘মণিকার্ণিকা’ ও ‘বাগি-৩’তেও কাজ করার সুযোগ পাই। আমার মানুষকে দেখানোর মতো কিছু নেই।’’

রিয়া চক্রবর্তী কে নিয়ে টানাপোড়েনের মধ্যেই এবার অঙ্কিতা লোখান্ডে ও তার প্রেমিক ভিকি জমিনের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে দুজনকে চুম্বনরত অবস্থায় দেখা দিয়েছে আর সেই ভিডিও প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই মেয়েদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। যদিও বিষয়টিকে বড় করে দেখছেন না অনেকেই কিন্তু অনেকেই আবার এই বিষয়টি নিয়ে খারাপ মন্তব্য করেছেন।

One thought on “প্রকাশ্যে বয়ফ্রেন্ডকে জড়িয়ে ধরে খুল্লামখুল্লা চুমু অঙ্কিতা লোখান্ডের, পুরানো ভিডিও ভাইরাল মুহূর্তের মধ্যে

error: Content is protected !!