বিরাট কোহলির বৌদিও কিন্তু কম সুন্দরী নন, অনুষ্কার জা যে কোনও বলিউড অভিনেত্রীদের টক্কর দিতে পারে

বলিভিয়া অনুষ্কা ও ক্রিকেটের জগতের তারকা বিরাট কোহলির কেমিস্ট্রির কথা তো সবাই জানেন। এই দুই মিষ্টি কাপলের কথা প্রায়ই আলোচনা হয়, তবে অনেকেই জানেন না যে কোহলির পরিবারে অনুষ্কা ছাড়াও আরো একজন সুন্দরী রয়েছেন, যার রূপ দেখলে সকলের চোখ ধাঁধিয়ে যাবে। কোহলি পরিবারের সুন্দরী সেই মহিলা হলেন অনুষ্কার দাদা বিকাশ কোহলির স্ত্রী চেতনা। সম্পর্কে তিনি হন অনুষ্কার বড় জা, তবে বড় জা হলে কি হবে তাকে দেখে বোঝার উপায় নেই। তার সৌন্দর্য গ্ল্যামার কোন অংশেই অনুষ্কার থেকে কম নয়।

অনেক কয়েক বছর আগেই বিরাটের দাদা বিকাশ কোহলির সাথে বিয়ে হয় চেতনার , বর্তমানে দুজনেই দিল্লির বাসিন্দা। অনুষ্কা শর্মার জা চেতনা অনুষ্কার মত গ্ল্যামার ওয়ার্ল্ডের কেউ নন, তিনি গৃহের কর্ত্রী, হোম মেকার তিনি।

তবে তার সৌন্দর্য দেখলে মনে হয় তিনি যেন গ্লামার ওয়ার্ল্ডের‌ই কেউ। পারিবারিক নানা অনুষ্ঠানে যখন চেতনা আর বিকাশকে দেখা যায় তখন সকলের চোখ ধাঁধিয়ে যায় চেতনার রূপ দেখে।

বিকাশ ও চেতনার ছেলের নাম আরভ, ছেলে ঘর সংসার সবকিছু সামলে ও চেতনার রূপ সৌন্দর্য দেখে অবাক হয়ে যেতে হয়। যেখানে ঘর সংসার এবং সন্তান জন্মের পর স্বাভাবিকভাবেই সকলের চেহারার মধ্যে নানান রকম কম্প্লিকেশন দেখা দেয়, সেখানে চেতনার রূপ-সৌন্দর্য সত্যি ঈর্ষণীয়।

অনুষ্কার বড় জা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় প্রায়শয়ই নানান রকম ছবি ভিডিও পোস্ট করেন তিনি, আর প্রচুর মানুষ সেগুলি ফলো করেন ও লাইক কমেন্ট করেন।

error: Content is protected !!