চুল কাটতে গিয়ে ‘তোমাকে বাঘে তুলে নিয়ে যাবে’ বলে নাপিতকে ভয় দেখিয়ে ভাইরাল অনুশ্রুত

কিছুদিন আগে ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছিল, কতকগুলি ময়ূর জঙ্গলে খেলা করছে। ময়ূরগুলিকে দেখে সেখানে ভিড় করে দাঁড়ান পর্যটকরা। এরপর একটি কাঠবিড়ালিকে দেখা যায়, ময়ূরের পিছনে লেগে যায় তার সাথে লড়াই করতে। ভিডিওটিতে দেখা যায় হঠাৎ করেই একটি কাঠবিড়ালি সেই ময়ূরের পালক মুখে নিয়ে টেনে ছিঁড়ে দেওয়ার চেষ্টা করে আর এতে ময়ূরটি বিরক্ত হয়।

আবার একটি ভিডিও ভাইরাল হয়েছিল সাকি সাকি গানে একজন যুবতী গান গাওয়ার ভিডিও। সম্প্রতি আবারও অনুশ্রুতের একটি ভিডিও ভাইরাল হয়েছে। খুদে অনুশ্রুতকে সকলেই এক নামে চেনেন। গত নভেম্বরে চুল কাটার জন্য তিনি সেলুন দাদাকে এমন বকাবকি করেছিলেন যে, মুহূর্তের মধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গিয়েছিল সেই ভিডিও। সম্প্রতি আবারও তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার‌ও দেখা যাচ্ছে চিরাচরিত মূর্তিতেই সে নাপিত দাদাকে হুমকি দিচ্ছেন।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে সে নাপিত দাদা কে বলছে,“মারবো কিন্তু আমি। আমাকে ভয় পাও। সবাইকে উড়িয়ে দেব।” কিন্তু এরপরও নাপিত দাদার চুল কাটা থামেনা তখন খুদে অনুশ্রুত বাঘের গর্জন করে ভয় দেখায় ও বলে,“বাঘ এসে তোমাকে ধরে নিয়ে যাবে। চুল কাটা বন্ধ করো।”

নাপিত তখন বলেন, না না আমি দরজা লাগিয়ে দেবো আমাকে নিতে পারবে না। তখন খুদে অনুশ্রুত আরো রেগে যায় দিয়ে বলে,“তোমাকে নিয়ে যাবেই” এরপর সে বাঘের আওয়াজ করতে থাকে এবং তারপর নাপিতের কোন হেলদোল নেই দেখে এবিসিডি বলতে শুরু করে। এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

One thought on “চুল কাটতে গিয়ে ‘তোমাকে বাঘে তুলে নিয়ে যাবে’ বলে নাপিতকে ভয় দেখিয়ে ভাইরাল অনুশ্রুত

Leave a Reply