মাথায় গামছা আর মুখে মাস্ক পরে দেশের বাড়িতে গিয়ে গোটা গ্রাম ঘুরে বেড়ালেন গায়ক অরিজিৎ সিং

  • 301
    Shares

টলিউড এবং বলিউডের অন্যতম বিশিষ্ট প্লেব্যাক সিঙ্গার হিসেবে অরিজিৎ সিং নিজের জায়গা বেশ ভালোভাবেই পাকাপোক্ত করে ফেলেছেন এবং দেশের একজন উজ্জ্বলতম তারকা হিসেবে নিজের নাম জাহির করে চলেছেন।তারেক গান নিয়ে কখনোই কোনো কথা হওয়ার নয় এবং বেশ কয়েক বছর ধরে তিনি কয়েকশো সুপার ডুপার হিট বাংলা এবং হিন্দি গান দর্শকদের উপহার দিয়ে মন ভরিয়ে রেখেছেন। 16 বছর হলো তার ক্যারিয়ারে পা রাখা শুরু হয়েছে তারপর কখনো বলিউডের সুপার ডুপার হিট গান কিংবা টলিউডের দুর্দান্ত গান গেয়ে নিজের জায়গা করে নিয়েছেন সকলের মাঝে।

ফেম গুরুকুলের প্রতিযোগী আজ যে এভাবে দেশের শীর্ষস্থানীয় সঙ্গীত শিল্পীদের মধ্যে জায়গা করে নেবেন তা বোধহয় বুঝতে পারেননি অনেকেই।বিশেষ করে তুমহিহো এই গানের পর নিজের জনপ্রিয়তা ছড়িয়ে দিয়েছিলেন সকলের মাঝে আর তারপর থেকেই তিনি একজন নামিদামি তারকা হয়ে উঠেছেন। এত দুর্দান্ত কন্ঠশ্বর হওয়ার সত্তেও তিনি মাটির কাছাকাছি থাকতে পছন্দ করেন এবং সবার সাথে মিশে যেতে ও বেশ ভালোবাসেন।মফস্বল থেকে উঠে আসা সেই যুবক আজকে এত বড় একজন সংগীতশিল্পী হয়ে উঠেছেন তা ঘুণাক্ষরেও টের পেতেন না কারও কাছেই তাই তার সারল্যতা সহজেই মন ছুঁয়ে যায় সমস্ত স্তরের মানুষের কাছে।

এত আভিজাত্য এত প্রতিপত্তি নামডাক তার সত্বেও তিনি কখনোই ভোলেন না সাধারন মানুষের সঙ্গে মিশে যেতে আর তাই সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে মাথায় গামছা এতে এবং মুখে মাস্ক পরে নিজের গোটা গ্রাম ঘুরে বেড়াচ্ছেন গায়ক অরিজিৎ সিং।

শুধু তাই নয় তার সঙ্গে গ্রামের প্রতিটি মানুষের সঙ্গে সাবলীলভাবে মিশছেন কথা বলছেন হেসে খেলে ঘুরে বেড়াচ্ছেন। সকলের মাঝখান দিয়ে হেঁটে চলেছেন অরিজিৎ সিং আর সেই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছে।

error: Content is protected !!