মা-এর থেকেও বেশি সুন্দরী মহিমা চৌধুরীর মেয়ে, বর্তমানে ইন্টারনেট দুনিয়ার সেন্সেশন হয়ে উঠেছেন

মহিমা চৌধুরী যাকে নিয়ে যার রূপ নিয়ে যতই বলা যায় তা যেন কম বলা হয়। কারণ নব্বইয়ের দশকে একদিকে অভিনয় দিয়ে অন্যদিকে নিজের রূপ সৌন্দর্য দিয়ে আট থেকে আশি সকলকে মাত  করে রেখেছিলেন এই বলিউড অভিনেত্রী।হাজার 1997 সালে বাংলাদেশ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেন তবে এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি একের পর এক দুর্দান্ত সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের পাশাপাশি ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিষেক পুরস্কারেও তার নাম রয়েছে। এমনকি তেলেগু সিনেমাতেও তিনি অভিনয় করেছিলেন।

ধারকান পারদেশ এই দুটি সিনেমাতেই তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ও বলিউড মুভি পুরস্কার পেয়েছিলেন। এবার মহিমা চৌধুরীর মেয়ে ইন্টারনেট দুনিয়ায় কার্যত কাঁপিয়ে বেড়াচ্ছে।

সোশ্যাল মিডিয়ার পেজ খুললে মহিমা চৌধুরীর মেয়েকে দেখতে পাওয়া যায় যিনি সৌন্দর্যের দিক থেকে মায়ের থেকে কোন অংশে কম যান না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেন্সেশন হয়ে উঠেছেন মহিমা চৌধুরীর তন্বী। সামাজিক মাধ্যমে ও তার মেয়ে যে জনপ্রিয় এ কথা বলাই যায়।

মহিমা চৌধুরী প্রথম সিনেমাতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন এবং সুভাষ রায় পরিচালিত সিনেমাটির বক্সঅফিসে সুপার ডুপার হিট হয় আর তারপরেই ফিল্মফেয়ার সেরা অভিনয়শিল্পী হিসেবে পুরস্কৃত করা হয়েছিল।

তার কিছু বছর পরে ববি মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মহিমা চৌধুরী এবং 7 বছর পর তাদের বিবাহ বিচ্ছেদ হয় তবে দুজনের একটি সন্তান রয়েছে তার মেয়ের নাম আরিয়ানা চৌধুরী।

আরিয়ানা মায়ের মত সুন্দরী এবং আধুনিকা।কিছুদিন আগে আরিয়ানা চৌধুরীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনরা বিভিন্ন রকম মন্তব্য করেছে একই সঙ্গে ভিডিওগুলি ও বেশ পছন্দ হয়েছে।

ইনস্টাগ্রামে আরিয়া নামে বিভিন্ন ছবি এবং ভিডিওতে অনেকে অনেক রকম মন্তব্য করেছেন যেমন কেউ বলেছেন মায়ের কার্বন কপি খুব সুন্দর।

প্রসঙ্গত বিবাহবিচ্ছেদ না হলেও মহিমা এবং ববি দুজনে আলাদা থাকেন এবং মহিমা একাই নিজের হাতে নিজের মেয়েকে মানুষ করছেন।

One thought on “মা-এর থেকেও বেশি সুন্দরী মহিমা চৌধুরীর মেয়ে, বর্তমানে ইন্টারনেট দুনিয়ার সেন্সেশন হয়ে উঠেছেন

Leave a Reply