আশা ভোঁসলের একটা দেশলাই কাঠি জ্বালাও গান গেয়ে আবারও সোশ্যাল মিডিয়া কাঁপালেন অর্পিতা দে

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: আবারও সামাজিক মাধ্যমে খালি গলায় ঝড় তুললেন অর্পিতা দে। লতা মঙ্গেশকরের গলায় গান গেয়ে যেমন রানু মন্ডল অনামী থেকে নামী হয়ে উঠেছেন। ঠিক তেমনি আশা ভোঁসলের গান গেয়ে অর্পিতা দে সত্যিই সেলিব্রিটি হয়ে উঠেছেন। এর আগে ও পাখি উড়ে আয় উড়ে আয় গানটি গেয়ে প্রথম সামাজিক মাধ্যমে সাড়া ফেলেছিলেন। এরপর একটা দেশলাই কাঠি জ্বালাও।কোনো রকম মাইক বা যন্ত্রের সাহায্য ছাড়াই জনপ্রিয় গানটিকে নিজের কন্ঠে এক অন্য ভাবে স্থান দিয়েছেন অর্পিতা।

রাহুল দেববর্মনের সুরে গানটি নব্বইয়ের দশকে গানটি গেয়ে আশা ভোঁসলে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন। আর সেই গানকে কোনো রকম সুর ছাড়াই গেয়ে ফেসবুকে পোস্ট করেছেন সঙ্গীত প্রিয় অর্পিতা। গানটি শুনে সকলেই বার বার শোনার চেষ্টা করছেন। অনেকেই আবার অর্পিতার কাছ থেকে আরও ভালো গান শোনার আশা প্রকাশ করেছেন। মাত্র দেড় থেকে দুই মিনিটের মধ্যে অনন্য প্রতিভা দিয়ে তাঁর অনন্য কন্ঠে গানটি যেন এক্কেবারে অনন্য হয়ে উঠেছে।

কয়েকদিন আগে ও পাখি উড়ে আয় গানটি গেয়ে ভিডিও তুলে তা সোশ্যাল মাধ্যমে পোস্ট করে দিয়েছিলেন অর্পিতা। খালি গলায় যে কেউ এভাবে এত নিপুন ভাবে গান গাইতে পারেন তা সত্যিই কল্পনাতীত। কিন্তু তাঁর এই ভাবে গাওয়া গানটি নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিল নেটিজনেরাও। সুরের মাধুর্যে মন ভরিয়ে দিয়েছেন সকলের। তাই তো রানুর পর এবার সোশ্যাল মিডিয়ায় সেশসেশনাল হয়ে উঠেছেন অর্পিতা।

রানু মন্ডলের গান যেভাবে ফেসুবকে ছড়িয়ে গিয়ে স্থান পেল তেমনি সকলেই নিজের প্রতিভা প্রতিষ্ঠিত করতে চান। কিন্তু সুযোগের অভাবে তা আর হয়ে ওঠে না। কিন্তু অর্পিতা দের এই সুন্দর কন্ঠে মুগ্ধ হয়ে সকলেই তাঁর সঙ্গীতে শৈল্পিক মনোভাবে জন্য এক উজ্ব্ল ভবিষ্যত কামনা করেছেন।

Loading...

error: Content is protected !!