করণ জোহরের ছবিতে গান গাওয়ার সুযোগ পেলেন বনগাঁর মেয়ে অরুনিতা, প্রকাশ্যে এলো ভিডিও

ভারতবর্ষের অন্যতম টেলিভিশন রিয়েলিটি শো এর মধ্যে বিশেষ জনপ্রিয় হল ইন্ডিয়ান আইডল। আর সম্প্রতি ইন্ডিয়ান আইডল সিজনে চলছে হাড্ডাহাড্ডি লড়াই।এর মধ্য দিয়ে প্রতিযোগিতা জায়গা করে নিয়েছেন শেষ ছয়। আর কিছুদিনের মধ্যেই এই রিয়েলিটি শো এর ফাইনাল অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আর এই সংগীত প্রতিযোগিতায় কে হবেন সেরার সেরা তা জানতে হলে অপেক্ষা করতে হবে মাত্র কয়েকটা দিন। যদিও প্রত্যেকে অনবদ্য গান করেন কিন্তু সেরার সেরা হবেন তো একজনি আর তাদের নির্বাচন করবে দর্শক তাই ইন্ডিয়ান আইডল এর 12 তম সিজন নিয়ে এখন দর্শকদের মধ্যে বেশ কৌতূহল।

এরই মধ্যে একটি প্রমো ভিডিও প্রকাশ্যে এসেছে জানিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই কারণ সেখানে দেখা গিয়েছে ইন্ডিয়ান আইডলের 12 তম সিজনে করণ জোহর গেস্ট বিচারক হয়ে এসেছেন। প্রত্যেকের গান শুনে যথেষ্ট প্রশংসা করেছেন তিনি তার সঙ্গে কলকাতার মেয়ে অরুনিতা কাঞ্জিলালের গানে তিনি বিশেষ মুগ্ধ আর তাই প্রমতে দেখা গিয়েছে করণ জোহর অরুনিতাকে শুভেচ্ছা জানাচ্ছেন।শুধু তাই নয় একইসঙ্গে মঞ্চে আরো একটি বড়সড় ঘোষণা করলেন করণ জোহর যেখানে গড়নকে বলতে শোনা গেল, ” আজ থেকে আমি আরো এক গায়িকার ভক্ত হয়ে গেলাম আর সেটা হলে তুমি”।পাশাপাশি এ বছর তাঁর ছবিতে অরুনিতা গান গাইবে এমনটাও ঘোষণা করে দেন তিনি।

করণ জোহরের ঘোষণার সঙ্গে সঙ্গেই আসন্ন ইন্ডিয়ান আইডল সিজন এর ফাইনালে কে হবে সেরাদের সেরা তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে তবে দেখা যাক কলকাতার মেয়ে ইন্ডিয়ান আইডলের বিচারকদের খুশি করতে পারেন কিনা।প্রসঙ্গত করণ জোহারের সামনে অরুনিতা মুক্তকণ্ঠে কভি খুশি কভি গম ছবির টাইটেল গানটি গেয়েছিলেন।মূল সিনেমায় শাহরুখ-কাজল অভিনয় করে সকলের মন ভরিয়ে দিয়েছিলেন একইসঙ্গে ঋত্বিক করিনা কাপুর অমিতাভ বচ্চন জয়া বচ্চন প্রত্যেকে অনবদ্য অভিনয় করেছিলেন তার সঙ্গে সিনেমার গানগুলি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল আর সেই গান গেয়ে করণ জোহরকে মুগ্ধ করেছেন অরুনিতা।

প্রসঙ্গত কিছুদিন আগে অরুনিতা এবং পবনদ্বীপ দুজনেই হিমেশ রেশমিয়ার অ্যালবামে গান গাওয়ার সুযোগ পেয়েছিলেন,তেরি উন্সে স্টুডিও ভার্সন অরুনিতা এবং পবনদ্বীপ দুর্ধর্ষ কণ্ঠস্বর দিয়ে সকলের মন জয় করেছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

One thought on “করণ জোহরের ছবিতে গান গাওয়ার সুযোগ পেলেন বনগাঁর মেয়ে অরুনিতা, প্রকাশ্যে এলো ভিডিও

Leave a Reply