কান চলচ্চিত্র উৎসব ২০১৯- রেড কার্পেটে লাস্যময়ী রূপে ডেবিউ প্রিয়াঙ্কার,দেখুন ছবি

  • 57
    Shares

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক:  ফ্রান্সের ফ্রেঞ্চ রিভিয়েরায় আয়োজিত কাল চলচ্চিত্র উৎসব-২০১৯ এর রেড কার্পেটে ডেবিউ করলেন প্রিয়াঙ্কা চোপরা। অস্কার থেকে মেট গালা, সব জায়গাতেই অবাধ বিচরণ হলেও কান ফিল্ম ফেস্টিভ্যাল এতদিন অধরাই ছিল৷ এবার সেখানেই ব্ল্যাক ম্যাজিকে মাত করলেন পিগি চপস।

ছবি – ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

৭২ তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে পা রেখেই অনুরাগীদের জন্য চুম্বন ছুঁড়ে দিলেন ‘পিগি চপস’। রবার্তো কাভালির ডিজাইনর গাউনে ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কার ‘নমস্তে’ মন কাড়ল ভারতীয়দের।

ছবি – ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

লাল গালিচার ওপর ধরা পড়ল প্রিয়াঙ্কার লাস্যময়ী রূপ। তিনি ধরা দিলেন ব্ল্যাক, রোজ গোল্ড ওমবর সিক্যুইন থাই স্লিট গাউনে৷

ছবি – ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

কালো স্পার্কলিং পোশাকের সঙ্গে মিলিয়ে নজর কাড়ল প্রিয়াঙ্কার হালকা মেকআপ, চোখে উইঙ্গড লাইনার সঙ্গে ঠোটে বেরি লিপস্টিকে প্রিয়াঙ্কা যেন মোহময়ী। নজর কাড়ল প্রিয়াঙ্কার কানে চপার্ড এর ডায়মন্ড ড্যাঙ্গলার দুল।

ছবি – ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

বৃহস্পতিবার কান ফিল্প ফেস্টিভ্যালে দু-ধরণের পোশাকে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে৷ প্রথম ইভেন্ট পার্ল হোয়াইট ড্রেসে, একেবারে মিনিমাল মেকআপে ক্যামেরায় ধরা দেন প্রিয়াঙ্কা৷

ছবি – ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

তারপর রেড কার্পেটে দেখান ব্ল্যাক ম্যাজিক। রেড কার্পেটে প্রিয়াঙ্কার অ্যাপিয়ারেন্স দেখে মুগ্ধ স্বামী নিক জোনাস৷ হলিউড অভিনেত্রী প্যারিস হিলটনেরও প্রশংসা কুড়িয়েছেন প্রিয়াঙ্কা৷ তবে শুধু হলিউডের নয়, বলিউড অভিনেতা-অভিনেত্রীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে৷ ইষা গুপ্তা, ভূমি পেদনেকর, ইশান খট্টর, অর্জুন কাপুর তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন৷

ছবি – ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

কান চলচ্চিত্র উৎসবে এদিন দুটি ফিল্ম দেখেন পিগি চপস৷ প্রথমে এইচআইভি নিয়ে ডকুমেন্টরি 5B, পরে মিউজিশিয়ান এলটন জন-এর জীবন নিয়ে তৈরি মিউজিক্যাল ফ্যান্টাসি ছবি রকেটম্যান দেখেন তিনি৷

ছবি – ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

প্রসঙ্গত, কান-এ ডেবিউ-এর জন্য প্রিয়াঙ্কার যে আর দেরি সইছিল না তা তিনি সোশ্যাল মিডিয়ায় বৃহস্পতিবার একটি ঘড়ির ছবি পোস্ট করেই বুঝিয়ে দিয়েছিলেন। এমনকী রেড কার্পেটে পা রাখার আগে স্টাইল আইকন লেডি ডায়না, গ্রেস কেলি, সোফিয়া লরেন-এর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা।

ছবি – ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত

কিছুদিন আগে মেট গালায় প্রিয়াঙ্কার ফ্যাশন নিয়ে জোরদার সমালোচনা হয়েছিল। আবার প্রশংসাও কুরিয়েছেন প্রচুর। যাই হোক, মেট গালার ওভার দ্য টপ লুকের থেকে কান চলচ্চিত্র উৎসবে প্রিয়াঙ্কার লুক একেবারেই বিপরীত।

error: Content is protected !!