স্বল্প পোশাকে জলের মধ্যে ভাসছেন অভিনেত্রী বিপাশা বসু, উত্তাপ ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়

  • 51
    Shares

লকডাউন চলাকালীন ঘরবন্দির দীর্ঘ সময় ঘরে থাকতে থাকতে মানুষ নানা রকম ক্রিয়েটিভ কাজ কর্মের সঙ্গে যুক্ত ছিলেন।তাই সেই সকল ভিডিওগুলি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় আপলোড হতো।তবে শুধু সাধারন মানুষ নয় সেলিব্রিটিরাও ঝাঁকে ঝাঁকে বেরিয়ে এসেছিলেন সেই সময়। ভিড় করে দাঁড়িয়ে ছিলেন সোশ্যাল মিডিয়ার পর্দায়, কখন সচেতনতার বার্তা দিতে , কখনো মানুষকে মানসিকভাবে স্বস্তি দিতে। এখন পরিস্থিতি অনেকাংশেই স্বাভাবিক হয়ে গেছে। লকডাউন কেটে গিয়ে মানুষ স্বাভাবিক জীবন-যাপন করছেন।

লকডাউনের সময় আমরা দেখেছি কখনো সেলিব্রিটিরা বাসন মাজছেন তো কখনো বা রাস্তার কুকুরদের খাওয়াতে বাড়ির বাইরে বেরিয়ে আসছেন। কখনো আবার করছেন যোগা কখনো শেয়ার করছেন নানা টিকটক ভিডিও।

বলিউডের আলিয়া ভাট থেকে শুরু করে কারিনা কাপুর এবং বিপাশা বাসুর একটি সেলফি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছিল। এই সেলফিটা ছিল মেকআপ ছাড়া সেলফি। এছাড়া বিপাশা একটি ভিডিওর মধ্য দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিলেন সেই সময়।

স্বামীর সাথে একান্তে সময় কাটানোর ভিডিও আপলোড করেছিলেন বিপাশা। 2016 সালেই 30 এপ্রিল করণ ও বিপাশার বিয়ে হয়।গত 30 এপ্রিল ছিলো বিপাশা বাসুর ও করণ সিং গ্রভারের বিবাহ বার্ষিকী ছিল।এই বিবাহ বার্ষিকী উপলক্ষে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানো কিছু দৃশ্য নিয়ে এই ভিডিওটি তৈরি।

এই ভিডিওটি কে উইডিং ভিডিও বলা যেতেই পারে। এটা বিপাশা বসু ও করণ সিং গ্রভারের চতুর্থ বিবাহবার্ষিকী। বিপাশা নিজের ইন্সটা হ্যান্ডেলে এই ভিডিওটি আপলোড করেন ভক্তদের জন্য এরপরই এই ভিডিওটির ভিউয়ার সংখ্যা তিন লাখ ছাড়িয়ে গেছে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছিলো ভিডিওটি।

সম্প্রতি বিপাশার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে ও স্বামী স্ত্রীকে এক সঙ্গেই দেখা যাচ্ছে। এটাও একটি অনুষ্ঠান উপলক্ষে ভিডিও। হ্যাঁ, কিছুদিন আগেই বিপাশার স্বামী করণের 40 বছরের জন্মদিন গেলো। সেই জন্মদিন উপলক্ষে দুজনে মালদ্বীপে গিয়েছেন। সেখানে গিয়েই একের পর এক রোমান্টিক ছবি পোস্ট করতে থাকেন তারা। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে জলের মধ্যে ভাসছেন স্বামী স্ত্রী দুজনে।

দুজনের এই অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে।লকডাউন চলাকালীন ঘরবন্দির দীর্ঘ সময় ঘরে থাকতে থাকতে মানুষ নানা রকম ক্রিয়েটিভ কাজ কর্মের সঙ্গে যুক্ত ছিলেন।তাই সেই সকল ভিডিওগুলি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় আপলোড হতো।তবে শুধু সাধারন মানুষ নয় সেলিব্রিটিরাও ঝাঁকে ঝাঁকে বেরিয়ে এসেছিলেন সেই সময়। ভিড় করে দাঁড়িয়ে ছিলেন সোশ্যাল মিডিয়ার পর্দায়, কখন সচেতনতার বার্তা দিতে , কখনো মানুষকে মানসিকভাবে স্বস্তি দিতে। এখন পরিস্থিতি অনেকাংশেই স্বাভাবিক হয়ে গেছে। লকডাউন কেটে গিয়ে মানুষ স্বাভাবিক জীবন-যাপন করছেন। লকডাউনের সময় আমরা দেখেছি কখনো সেলিব্রিটিরা বাসন মাজছেন তো কখনো বা রাস্তার কুকুরদের খাওয়াতে বাড়ির বাইরে বেরিয়ে আসছেন।

কখনো আবার করছেন যোগা কখনো শেয়ার করছেন নানা টিকটক ভিডিও। বলিউডের আলিয়া ভাট থেকে শুরু করে কারিনা কাপুর এবং বিপাশা বাসুর একটি সেলফি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছিল। এই সেলফিটা ছিল মেকআপ ছাড়া সেলফি। এছাড়া বিপাশা একটি ভিডিওর মধ্য দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিলেন সেই সময়। স্বামীর সাথে একান্তে সময় কাটানোর ভিডিও আপলোড করেছিলেন বিপাশা।

2016 সালেই 30 এপ্রিল করণ ও বিপাশার বিয়ে হয়।গত 30 এপ্রিল ছিলো বিপাশা বাসুর ও করণ সিং গ্রভারের বিবাহ বার্ষিকী ছিল।এই বিবাহ বার্ষিকী উপলক্ষে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানো কিছু দৃশ্য নিয়ে এই ভিডিওটি তৈরি।এই ভিডিওটি কে উইডিং ভিডিও বলা যেতেই পারে। এটা বিপাশা বসু ও করণ সিং গ্রভারের চতুর্থ বিবাহবার্ষিকী। বিপাশা নিজের ইন্সটা হ্যান্ডেলে এই ভিডিওটি আপলোড করেন ভক্তদের জন্য এরপরই এই ভিডিওটির ভিউয়ার সংখ্যা তিন লাখ ছাড়িয়ে গেছে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছিলো ভিডিওটি।

সম্প্রতি বিপাশার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে ও স্বামী স্ত্রীকে এক সঙ্গেই দেখা যাচ্ছে। এটাও একটি অনুষ্ঠান উপলক্ষে ভিডিও। হ্যাঁ, কিছুদিন আগেই বিপাশার স্বামী করণের 40 বছরের জন্মদিন গেলো। সেই জন্মদিন উপলক্ষে দুজনে মালদ্বীপে গিয়েছেন। সেখানে গিয়েই একের পর এক রোমান্টিক ছবি পোস্ট করতে থাকেন তারা। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে জলের মধ্যে ভাসছেন স্বামী স্ত্রী দুজনে। দুজনের এই অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে।

One thought on “স্বল্প পোশাকে জলের মধ্যে ভাসছেন অভিনেত্রী বিপাশা বসু, উত্তাপ ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়

error: Content is protected !!