খালি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন ‘বাংলার নেহা কাক্কার’ চাঁদমণি হেমব্রম। মুহূর্তেই ভাইরাল ভিডিও

সঙ্গীতের সঙ্গে গাঁটছড়া বেঁধে বলিউডে পা বঙ্গতনয়া চাঁদমণি হেমব্রমের। এক শিক্ষক ও শুভাকাঙ্ক্ষীদের উদ্যোগে বাংলার নেহা কাক্কার অর্থাৎ চাঁদমণি যে বলি জগত কাঁপাবে,‌ তা আর বলার অপেক্ষা রাখে না। ওই কিশোরীর কণ্ঠে নেহা কাক্কারের ও হামসফর গান ফেসবুকে পোস্টের সঙ্গে সঙ্গেই হয় ভাইরাল। শুধু নেহা কাক্কারের গানই নয়, রবীন্দ্রসঙ্গীত সখী ভাবনা কাহারে বলে গানটিও নেট দুনিয়ায় বেশ প্রশংসা কুড়িয়েছে। গান গাওয়ার প্রথাগত তালিম না থাকা সত্ত্বেও চাঁদমণির গান গাওয়ার অনায়াস ভঙ্গি পছন্দ হয় সকলেরই।

অভাব অনটন যার নিত্যসঙ্গী, একরাশ স্বপ্ন নিয়ে জীবন কাটাচ্ছেন চাঁদমণি। নেটিজেনদের ভালোবাসা চাঁদমণির ইচ্ছাপূরণের একধাপ এগিয়ে দিয়েছে। হুগলির ইটাচুনার সাঁওতালি মেয়ে চাঁদমণি। বাবা অপুষ্টিতে আত্মঘাতী হন। তারপর থেকেই মায়ের সঙ্গে সংসারের হাল ধরেন চাঁদমণি। সংসারে যথেষ্ট সমস্যা ও আর্থিক প্রতিকূলতার মধ্যেও সুরকে সঙ্গী করে এগিয়ে চলেছেন চাঁদমণি। নুন আনতে পান্তা ফুরায় যে সংসারে সেখানে গান অনেক বিলাসিতা। এরকম কথাও শুনতে হয়েছে তাঁকে। তারপরও হার না মেনে গান নিয়ে এগিয়ে চলেছে চাঁদমণি।

মা সরস্বতীর আশীর্বাদধন্যা চাঁদমণি তার বলাবাহুল্য। পাশের বাড়িতে এক বয়স্ক ভদ্রলোক মিউজিক সিস্টেমে গান শুনত, আর সঙ্গে সঙ্গেই সেই গান নিজে কোনও প্রশিক্ষণ ছাড়াই সহজে নিজে রপ্ত করে নিজের ভঙ্গিমায় গান গেয়েছে। করোনারি ত্রাণ দিতে এসে চাঁদমণির গলায় গান শোনেন স্থানীয় শিক্ষক শ্যাম হাঁসদা ও দুর্গাপুরের আরেক শিক্ষক চিরঞ্জিত ধীবর তাঁর গান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই গান সোশ্যাল মিডিয়ায় পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল। ক্রমশ বেড়ে চলেছে লাইক, কমেন্ট ও শেয়ারের সংখ্যা। তাঁর গানে মুগ্ধ আকৃতি কাক্কারও।

তার প্রতিভা থাকে, তা প্রকাশ পায় যে কোনও মাধ্যমে তা আর বলার অপেক্ষা রাখে না চাঁদমণির ক্ষেত্রেও। কোনও রকম রিয়েলিটি শো এর ঝক্কি না সামলেই সকলের মন কেড়েছে চাঁদমণির গান। চাঁদমণির জীবনে সিন্টু প্রসাদের অবদান অনেক। সম্প্রতি তাদের নেক্সট গানের অ্যালবাম প্রকাশ হয়েছে। সেখানে তারা ডুয়েট গান গেয়েছে। অ্যালবামের নাম এই দিনটা বড়ো মেঘলা। পুরো ভিডিও অ্যারেঞ্জ করেছেন সৃতিশ পাল। ভিডিওটি প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল। নেটিজেনদের ভালোবাসা ও বলিউডের গায়ক গায়িকারা তাঁর প্রতিভায় মুগ্ধ।

One thought on “খালি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন ‘বাংলার নেহা কাক্কার’ চাঁদমণি হেমব্রম। মুহূর্তেই ভাইরাল ভিডিও

error: Content is protected !!