চাবুকের মতো ফিগার, বিকিনিতে আবেদনময়ী হার্দিক এর স্ত্রী নাতাশা

  • 1.6K
    Shares

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই প্রতিদিন কিছু না কিছু করে সোশ্যাল মিডিয়ায় আপডেট দিচ্ছেন। আর নিত্যদিনকার এই খবর ও ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আর করোনার ভ্যাকসিনের খবর দেখতে দেখতে ক্লান্ত আমরা এই খবরগুলোর থেকেই খুঁজে নিচ্ছি বেঁচে থাকার রসদ।‌ এইভাবেই এক একটা ভিডিও হয়ে যাচ্ছে ভাইরাল। সাধারণ মানুষ ও সেলিব্রিটি হয়ে যাচ্ছেন একটি ভাইরাল ভিডিও অথবা ছবির মাধ্যমে।

আর ভাইরাল হওয়া এই সকল নিউজ গুলি বিভিন্ন ধরনের বিভিন্ন রকমের হয়। কোনটা হাসির,কোনটা প্রতিভা প্রকাশের, কোনটা আবার মানবিক আবেদনে ভরপুর। কোন ভিডিও আবার হয় সোশ্যাল মিডিয়ার কোন ট্রেন্ডকে ট্রোল করে। যেমন সাম্প্রতিক কালে ‘ওমাগো টুরু লাভ’হলো ট্রেন্ড।

আর ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম টুইটারে সমস্ত জায়গায় ট্রেন্ডিং টপিকের ওপর ই ভিডিও আপলোড হচ্ছে। আর আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই মুহূর্তের মধ্যে ভাইরাল ও হয়ে যাচ্ছে। তবে এর বাইরে একটা বিশাল পরিষদ আছে, যেখানে সেলিব্রিটিদের ছবি ভাইরাল হয় প্রতিমুহূর্তে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার ও ভাইরাল হয়েছেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা। সম্প্রতি তিনি একটি সন্তানের জন্ম দিয়েছেন। জন্মের আগের ও পরের মুহূর্তে ছবিগুলি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল।

কিন্তু এখন নাতাশার নিজেই মানুষের আকর্ষণের কেন্দ্রবিন্দু। কারণ গর্ভবতী অবস্থায় প্রতিটি নারীর ই ওজন বৃদ্ধি হয় যেমনটা হয়েছিল নাতাশার ও। কিন্তু আশ্চর্য জনক বিষয় হচ্ছে সন্তান জন্মের পর তিনি আবার তার পুরনো চেহারাতেই ফিরে এসেছেন।

গত ৩০ শে জুলাই নতাশা ও হার্দিকের জীবনে নতুন সদস্য এসেছে। তাদের সন্তানের নাম আগস্ত্যা। সম্প্রতি নাতাশা খোলসা করে জানিয়েছেন তার ফিটনেস রহস্য।অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি নতুন পোস্ট করেছেন সম্প্রতি যেখানে তিনি নিজের ফিটনেসের পিছনে আসল কারণ কী তা খুলে বলেছেন।

নাতাশা এই পোস্টে বলেছেন যে জিমে গিয়ে বা ওয়ার্ক আউট করে নয়, স্বাস্থ্যকর খাবার খেয়েই তিনি রয়েছেন ফিট।

error: Content is protected !!