ঠিকরে পড়ছে গ্ল্যামার, অভিনেত্রী দর্শনার বোল্ড নাচে কুপোকাত দুনিয়ার বাসিন্দারা

  • 5
    Shares

টানা প্রায় ছয় মাস ধরে লকডাউন চলেছেন যদিও করণা পরিস্থিতি এখনো অবধি স্বাভাবিক হয়নি তাই মানুষকে যতটা সম্ভব কম বাইরে বেরোনোর অনুরোধ জানানো হচ্ছে স্বাস্থ্যমন্ত্রীর তরফের আর তাই ঘরবন্দি মানুষের জীবনে এখন একটাই বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে সেটি হল হাতের মুঠোফোন।শুধু তাই নয় বিনোদন দুনিয়ার মানুষদেরও টানা ছয় মাস ধরে ঘরে বন্দি অবস্থায় থাকার পর নিজেদের সময় কাটানো এবং জনপ্রিয়তা বাড়ানোর অন্যতম মাধ্যম হয়ে উঠেছিল এই ইন্টারনেট ব্যবস্থা।কখনো নাচ-গান কখনো আবার বিভিন্ন ধরনের কাজকর্ম ইত্যাদি দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের টনে রেখেছেন তারকারা।

টলি বলি হলি সমস্ত দুনিয়ার তারকারাই এখন নির্ভরশীল এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সামাজিক মাধ্যমে ব্যবহার এতটাই বেশি হয়ে পড়েছে যে তারকারা এখন সোশ্যাল মিডিয়ায় মুখ বুজে থাকতে বাধ্য হচ্ছেন আর তাই তাদের নিত্য নতুন অবতারে ছবি তোলা,বিভিন্ন নাচের ভিডিও বিভিন্ন ধরনের ভিডিও তুলে তারা লাইক শেয়ার এবং কমেন্ট পাচ্ছেন আর এভাবেই আগ্রহ বাড়ছে। ঠিক সেভাবেই অনামি তারকাড়াওয়াজ কিন্তু সামাজিক মাধ্যমের দৌড়াতে বেশ নামিদামি জায়গা করে নিয়েছেন।

তবে এখন যার কথা বলব তিনি যদিও অনামী নন তিনি সকলের পরিচিত দর্শনা। মিষ্টি এই বঙ্গ তনয়া তার সুন্দর অভিনয় এবং দুষ্টু মিষ্টি মুখশ্রী দিয়ে সোশ্যাল মিডিয়া যেমন কাঁপাচ্ছেন তেমনি রুপোলি পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন। তাইতো দর্শনা বণিক এর ইমেজ অনেকটাই সুপার ডুপার হিট। আসছে আবার শবর আমি আসবো ফিরে এবং অন্যান্য বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে নিজের জনপ্রিয়তা বাড়িয়ে ফেলেছেন দর্শনা বণিক।

ঠিক তেমনি ইনস্টাগ্রামে এতটাই জনপ্রিয় যে বলার কথা নয় যদিও ইনস্টাগ্রামে বিভিন্ন পদের ছবি নাচের ভিডিও শেয়ার করার জন্য কুরুচিকর মন্তব্যের শিকার হতে হয় তাঁকে কিন্তু তাতে মোটেও কর্ণপাত করতে নারাজ অভিনেত্রী। ঠিক সেভাবেই এবার তিনি সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও শেয়ার করেছেন যেখানে অভিনেত্রীকে গোলাপি রঙের পোশাকের দুর্দান্ত হিন্দি গানের সঙ্গে নাচ করতে দেখা দিয়েছে আর সেই নাচের ভিডিও শেয়ার হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

One thought on “ঠিকরে পড়ছে গ্ল্যামার, অভিনেত্রী দর্শনার বোল্ড নাচে কুপোকাত দুনিয়ার বাসিন্দারা

error: Content is protected !!