শ্বশুর মশাই নিজের হাতে মাছের কাঁটা বেছে ভাত খাইয়ে দিচ্ছেন পুত্রবধূকে, আবেগতাড়িত ভিডিও ভাইরাল

প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিয়ের বাসরের নানা রকম ভিডিও ভাইরাল হয়। কিছুদিন আগেই যেমন নববধূ আর বরের আর একটি ভিডিও ভাইরাল হলো।ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে একটি বাড়ির মধ্যে বসে রয়েছে নবদম্পতি। তবে তারা একা নয় তাদের আশেপাশে আরও মানুষজন রয়েছেন।ঘরভর্তি লোকের সামনে তারা একে অপরের মুখে মুখ লাগিয়ে কিছু আদান প্রদান করছেন এবং সকলের উপস্থিতিতে এই কাজ হচ্ছে। সম্ভবত এটি বিয়ের ই কোন একটি রীতি। তবে এই রকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর নবদম্পতি রীতিমতো লজ্জায় পড়ে গিয়েছেন।

আবার আর একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওতে দেখা গিয়েছিল যে বউকে মালা পরাতে গেছে বর, আর সেই মালা চলে গেছে বউয়ের পায়ে। আবার ভাইরাল হওয়া অপর আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছিলো যে ‌ জামাই আর বউ সকলকে প্রণাম করছে। এরপর জামাই আগে চলে যাচ্ছে। তখন ব‌উয়ের কাপড়ের সঙ্গে লেগে সে পড়ে যাচ্ছে।পরে দেখা যাচ্ছে বউয়ের শাড়ির সঙ্গে বাঁধা আছে বরের পাগড়ি।

আবার আরেকটি ভাইরাল ভিডিওর দৃশ্যে দেখা গিয়েছিলো যে বর গাড়ী থেকে নামছে মাথা থেকে পা অবধি তার ফুলের মালা। ভাইরাল হওয়া এই ভিডিওর আরেক দৃশ্যতে দেখা যাচ্ছে নতুন বউকে সাইকেলে চাপিয়ে পুকুরের পাশ দিয়ে যাচ্ছিল বর। এরকম সময় বউ সমেত বর পরে যায় পুকুরের মধ্যে। কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছিল বন্ধুবান্ধবরা নাচতে নাচতে নবদম্পতিকে বাচ্চার ডাইপার থেকে শুরু করে বাচ্চার খেলনা,টেডি,লজেন্স ও দোলনা পর্যন্ত উপহার দিয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বিবাহ পরবর্তী জীবন ফুটে উঠেছে।যেখানে দেখা গেছে যে শ্বশুরবাড়িতে শ্বশুর মশাই বৌমাকে নিজের হাতে খাবার খাইয়ে দিচ্ছে আর শাশুড়ি মা মেয়েটির পাতে ভালো ভালো খাবার তুলে দিচ্ছেন এই প্রসঙ্গে শ্বশুর-শাশুড়ি বলেছেন যে মেয়েটি পরের বাড়ি থেকে এসেছে তাই তাকে ভালো রাখে তাদের‌ই কর্তব্য এইরকম একটি ভিডিও দেখে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত হয়ে উঠেছেন নেটিজেনরা বর্তমানে যেখানে গৃহবধূহত্যার মতো বিভিন্ন রকম পাশবিক ঘটনা চোখে পড়ে সেখানে এরকম একটি ভাইরাল ভিডিও স্বাভাবিক ভাবেই দৃষ্টান্ত রাখে।

error: Content is protected !!