বড়লোকের বিটি লো, গানের সঙ্গে মজা পারফর্মেন্স ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের, হেসেই খুন নেট পাড়া

  • 10
    Shares

লোক ডাউনের মুহূর্তে এ বাড়িতে বসে রয়েছেন জনপ্রিয় অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তাই তো বাড়িতে বসে থেকে পরিবারের সঙ্গে সময় কাটাতে কাটাতে অনেক আনন্দের মুহূর্ত মজাদার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তিনি কী ভাবে সকলের মন জয় করেছেন তাঁর নেট ব্যবহারকারীদের আর নতুন করে পরিচয় দিতে হয় না। একেবারে অন্য রকম ভাব ভঙ্গিমায় বাড়িতে রয়েছেন তিনি, নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন এবং তা যে বেশ আনন্দের সঙ্গে তা তো বলাই যাচ্ছে। সম্প্রতি বলিউডের এবং বাস্তবের একটা ট্রেন্ড হয়েছিল তা হল বড়লোকের বিটি লো গানের সঙ্গে নাচ। বাদশা ও জ্যাকলিন অভিনীত এই গানের সঙ্গে নাচ রীতিমতো কাঁপিয়ে দিয়েছে বাস্তবকে ,আর তাই তো সকলে মিলে, আট থেকে আশি সকলেই এই গানের সঙ্গে নাচ করে সেই নাচের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

সেই তালিকা থেকে বাদ গেলেন না ডেভিড ওয়ার্নার। কোটি কোটি টাকার মালিক ডেভিড ওয়ার্নার লকডাউন পিরিয়ডে বাড়ির মধ্যে বসে থেকে সময় কাটাচ্ছেন। নিজে কী করবেন খুঁজে পাচ্ছেন না তাই তো এবার বড়লোকের বিটি লো গানের সঙ্গে অসাধারণ পারফরমেন্স করে নিজের সন্তানদের কাছে এবং ভক্তদের কাছে সুপার সুপার হিট হয়ে গেলেন দুঁদে অজি তারকা ডেভিড ওয়ার্নার। এক দিকে তিনি আইপিএলের সুবাদে ভারতীয় সংস্কৃতির সঙ্গে বেশ পরিচিত হয়ে উঠেছেন তাই তো ভারতীয়দের খাওয়া দাওয়া নাচ গান আদব কায়দা এসব ডেভিড ওয়ার্নারের হাতের মুঠোয়।

তাই তো তাঁকে এর আগে অনেকবার বলিউডি গানের সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে আর সেই ধারাবাহিকতা বজায় রেখে আবারও নেচে উঠলেন।রতন কাহারের সেই বড়লোকের বিটি লো গানের সঙ্গে অসাধারণ স্টেপ দেওয়ার চেষ্টা করেছেন যদিও তা সে ভাবে করে উঠতে পারেননি কিন্তু তাতেও তাঁর নাচ দেখে হেসে খুন জনতা।

প্রসঙ্গত এই প্রথমবার নয় এর আগেই,ক্রিকেটের তাঁবড় এই ব্যক্তিত্ব মাঠে ছক্কা হাঁকিয়ে সকলকে কাবু করে দিতে পারে। কিন্তু একজন ভারতীয় ডান্সারের কাছে যে তিনি কিছুই নন তা স্বীকার করে নিয়ে তিনি ভিডিও শেয়ার করেছেন। কয়েকদিন আগে একজন ভারতীয় নৃত্যশিল্পীর ডান্সের স্টেপ ভাইরাল হয়েছিল। যা দেখে সকলেই চমকে গিয়েছিলেন। ঠিক তাদের মতো ডেভিডও চমকে গেলেন।

তাই তাঁকে নকল করতে গিয়েছেলিনে ডেভিড ওয়ার্নার।তারপর নাচতে গিয়েই বিপাকে পড়তে হল তাঁকে। নাচ করা তো চুলোয় যাক, সেই স্টেপ একেবারেই আনতে পারেননি। তাই শেষ অবধি জোর করে আত্মসমর্পন করেন তিনি।  

error: Content is protected !!