সমুদ্র সৈকতে ‘কহনা পেয়ার হে’ গানের সঙ্গে তুমুল নাচ অভিনেত্রী দেবলীনা কুমারের, মুহুর্তের মধ্যে ভাইরাল হলো সেই ভিডিও

  • 34
    Shares

বর্তমান ইন্টারনেটনির্ভর দুনিয়ায় সোশ্যাল মিডিয়ার দৌরাত্ম্য অনেক বেড়েছে।বিশেষ করে লকডাউন যে সময় মানুষ ঘরবন্দী থেকে একঘেয়ে জীবনযাত্রা চালিয়েছেন আর সেই সময় থেকে মুঠোফোনে শুধুমাত্র তথ্য সরবরাহ করাই নয় তার সঙ্গে বিনোদনের অন্যতম হাতিয়ার হয়ে উঠেছে আর তাই প্রতিদিন বিশ্বের বিভিন্ন প্রান্তের ঘটে যাওয়া ঘটনা যেমন আমাদের কাছে পৌঁছে দিচ্ছে ঠিক তেমনি বিভিন্ন প্রতিভাবান শিল্পী দের পরিচয় করিয়ে দিচ্ছে।তার সঙ্গে কিছু কিছু ঘটনা আমাদের মনকে নাড়িয়ে দিচ্ছে কিন্তু বিশেষ করে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারকাদের আমরা অনেক কাছ থেকে দেখতে পাচ্ছি।

লকডাউনের মুহূর্তে তারা ঘরবন্দি থেকে ঠিক কী কী করেছেন সেই তথ্য যেমন আমরা পেয়েছি তার সঙ্গে বেড়াতে যাওয়া তাদের সময় কাটানো কিংবা তাদের বিভিন্ন মুহূর্তের কাজকর্মের খতিয়ান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন আর এর মধ্যে তারকাদের আনন্দ-বিনোদন তো অবশ্যই রয়েছে।

তারকার কোথায় ঘুরতে যাচ্ছেন কিংবা কখন যাচ্ছেন বা কবে যাচ্ছেন এই তথ্য এখন ইনস্টাগ্রাম ফেইসবুক এর মাধ্যমে আমরা হাতের মুঠোয় পাচ্ছি আর ঠিক সেভাবেই সিরিয়াল থেকে শুরু করে সিনেমার তারকারা কিংবা খেলা দুনিয়ার তারকার আমাদের যেন ঘরের লোক হয়ে উঠেছে।

ঠিক সেভাবেই অন্যতম জনপ্রিয় মডেল-অভিনেত্রী তথা গৌরব চট্টোপাধ্যায় স্ত্রী এবং উত্তম কুমারের নাতবৌ দেবলিনা কুমার কয়েক মাসের মধ্যে যেন আমাদের অত্যন্ত কাছের মানুষ হয়ে উঠেছেন।

সাত পাকে বাঁধা পড়ার পর থেকেই তিনি এখন প্রায়ই ঘুরতে যাচ্ছেন আর ঠিক সেভাবেই দার্জিলিং থেকে এসে কয়েক দিনের বিরতি নিয়ে তিনি সমুদ্রসৈকতে ঘুরতে গেছেন আর সেই ঘুরে বেড়ানোর বিভিন্ন মুহূর্তের নানান দৃশ্যকে সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী-মডেল দেভলিনা কুমার।

তিনি এবার সমুদ্র সৈকতে গিয়ে জনপ্রিয় হিন্দি গান কহনা পেয়ার হে এর তালে দুর্দান্ত নাচ করেছেন আর সেই ভিডিও ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। প্রসঙ্গত রঙ্গবতী সিনেমায় টাইটেল ট্রাক এ দুর্দান্ত নাচ করে তিনি ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এরপর প্রাক্তন আমি ইত্যাদি সিনেমায় তিনি নিজের অনবদ্য প্রতিভা দেখে টলিউডে জায়গা করে নিয়েছেন। সেই দেবলিনা কুমারকে সর্বদাই যেন চোখে হারাচ্ছেন তার ভক্তরা।

One thought on “সমুদ্র সৈকতে ‘কহনা পেয়ার হে’ গানের সঙ্গে তুমুল নাচ অভিনেত্রী দেবলীনা কুমারের, মুহুর্তের মধ্যে ভাইরাল হলো সেই ভিডিও

error: Content is protected !!