বিয়ে বাড়িতে ‘গায়ে হলুদের অনুষ্ঠানে’ তুমুল নাচ পাঁচ অবিবাহিত যুবতীর, বিয়ের আসর মাতিয়ে দিলো নিমেষে

  • 30
    Shares

প্রায়শয়ই সোশ্যাল মিডিয়ায় বিয়ের বাসরের নানা রকম ভিডিও ভাইরাল হয়। কিছুদিন আগেই যেমন নববধূ আর বরের আর একটি ভিডিও ভাইরাল হলো।ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে একটি বাড়ির মধ্যে বসে রয়েছে নবদম্পতি। তবে তারা একা নয় তাদের আশেপাশে আরও মানুষজন রয়েছেন।ঘরভর্তি লোকের সামনে তারা একে অপরের মুখে মুখ লাগিয়ে কিছু আদান প্রদান করছেন এবং সকলের উপস্থিতিতে এই কাজ হচ্ছে। সম্ভবত এটি বিয়ের ই কোন একটি রীতি। তবে এই রকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর নবদম্পতি রীতিমতো লজ্জায় পড়ে গিয়েছেন।

ধর্ম অনুসারে বিভিন্ন বিয়েতে বিভিন্ন রকম অনুষ্ঠান রীতি-নীতি পালিত হয়। বিয়ের বিভিন্ন অনুষ্ঠান নিয়েও বিভিন্ন রকম ভিডিও ভাইরাল হয়। যেমন অনেক সময় দেখা যায় শুভদৃষ্টি করবার সময় বর-কনে একে অপরকে জড়িয়ে ধরে কাঁদছে।আবার অনেক সময় দেখা যায় যে শুভদৃষ্টির সময় বর কনে একে অপরকে জড়িয়ে ধরে গভীর চুম্বনে লিপ্ত হচ্ছেন।

বিয়ের মধ্যে গায়ে গায়ে হলুদ ও একটি বিশেষ অনুষ্ঠান।এই অনুষ্ঠানটি বিভিন্ন বিয়েবাড়িতে বিভিন্ন ভাবে পালন হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে, গায়ে হলুদের অসাধারণ অনুষ্ঠান।

বিয়ের দিন কনের গায়ে হলুদ হচ্ছে আর চারটি মেয়ে সেখানে কনের মতই হলুদ রঙের শাড়ি পরে নাচ করছে। জিৎ-কোয়েলের শুভদৃষ্টি সিনেমা গানের সঙ্গে নাচ করছেন চারজন। চার যুবতীর নাচ পরিবেশ কে আরো সুন্দর করে তুলেছে। প্রসঙ্গত উল্লেখ্য ওই ভিডিওতে দেখা যাচ্ছে কনেও হলুদ রঙের শাড়ি পরেছে। মাথায় পরেছে ফুলের গয়না। আর তারপর চার যুবতীর সাথে কনেও একযোগে নাচ করছেন-“গায়ে হলুদ শুভদৃষ্টি”গানে।

One thought on “বিয়ে বাড়িতে ‘গায়ে হলুদের অনুষ্ঠানে’ তুমুল নাচ পাঁচ অবিবাহিত যুবতীর, বিয়ের আসর মাতিয়ে দিলো নিমেষে

error: Content is protected !!