চার বছরের খুদের কণ্ঠে অসাধারণ গান, দেখে নিন সেই ভাইরাল ভিডিও

  • 180
    Shares

দেশে বিদেশে সর্বত্র ক্রমশ‌ই ছড়িয়ে পড়ছে মারণ ভাইরাস করোনা। বিশ্বজুড়ে চলছে করোনার ত্রাস। করোনা আতঙ্কে আতঙ্কিত হয়ে রয়েছে দেশের সকল রাজ্য। আর এদিকে ভারতেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। দিন দিন করোনা ভাইরাস এর প্রকোপ বেড়েই চলেছে। যত দিন যাচ্ছে ততই বাড়ছে এই ভাইরাস এ আক্রান্তদের সংখ্যা এবং আক্রান্ত হয়ে মৃত্যুর হার। ২২মে পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী ভারতে আক্রান্তদের সংখ্যা ১, ২৪,৭৯৪. সুস্থ ৫১, ৮২৪,মৃত ৩৫৮৩। ভয়ঙ্কর পরিস্থিতির সৃষ্টি হয়েছে এই মহামারীর কে কেন্দ্র করে। সমস্ত কিছু বন্ধ করে দেয়ার নির্দেশ জারি করা হয়েছে। আপাতত করোনা সংক্রমণের আশঙ্কা গোটা পৃথিবীই গৃহবন্দি।

আগামী ৩০মে পর্যন্ত সারা দেশে কার্যকর করা হয়েছে লকডাউন ৷ বেশ কিছু ক্ষেত্রে পরিস্থিতি শিথিল করলেও ঘরে থাকাটাই একমাত্র ওষুধ বলেই মনে করা হচ্ছে ৷ তাই সবাই এখন ঘরে থেকে নিজেকে, নিজের পরিবারকে এবং দেশকে সুস্থ রাখার মত মহান ব্রত পালন করছেন৷ করোনা পরিস্থিতি বিবেচনা করে লকডাউন বাড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে বলা হয়েছে লকডাউন না বাড়ালে আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ছাড়িয়ে যাবে। করোনার প্রকোপ যত বাড়ছে ততই উদ্বেগ বাড়ছে সরকারের।

তবে এই লক ডাউন এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে এই সমস্ত ট্যালেন্ট। প্রতিভা শব্দটিকে বিভিন্নভাবে ব্যাখ্যা করা হয়। ব্যক্তিগতভাবে তিনি নির্দিষ্ট অনেকগুলো বিষয়ে দক্ষ অথবা শুধুমাত্র একটি বিষয়ে দক্ষতা অর্জন করতে পারেন,যেটাকে প্রাকৃতিক ভাবে অর্জিত বলা যেতে পারে। জনগণ পৃথক চিন্তা-চেতনায় কোন ব্যক্তির চাতুর্য্যতা, উপস্থিত ও তীক্ষ্ণবুদ্ধিকে প্রতিভারূপে আখ্যায়িত করে থাকে।

সম্প্রতি নেটিজেনরা মজেছে একটি বছর ৪ এর খুদে প্রগ্যার মিষ্টি কণ্ঠে। এই খুদে মেয়েটি এই ছোট্ট বয়সে মহাভারতের গান ধরেছে তা দেখে মুগ্ধ সকলে। মহাভারতের গানের প্রত্যেকটি লাইন সঠিক উচ্চারণ করতে বড়দেরও অনেক অভ্যাস করতে হয় সেখানে এই খুদে অনায়াসে খুব স্পষ্ট এবং সঠিক সুর তালের সঙ্গে গান করছে। একদম নির্ভুল ভাবে মুখে বিভিন্ন ভঙ্গিমার মাধ্যমে গান করছে।ইতিমধ্যেই তার ভিডিওটি প্রায় ২ মিলিয়ন মানুষ দেখেছেন। সকলেই আপ্লুত তার গানে। কেও মন্তব্য করেছেন এইটুকু বয়সে এত স্পষ্ট উচ্চারণ সত্যিই প্রশংসনীয় আবার কেও বলেছেন এটি সনু নিগম শুনলে খুব খুশি হতেন এই খুদেকে আশীর্বাদ করতেন। সকলের ভালোবাসা উপচে পড়ছে তার পোস্টকে ঘিরে।

error: Content is protected !!