মেয়ের দ্বিতীয়বার বিয়ে! আনন্দে তুমুল নাচ মা ও বিয়ের কনে মেয়ের, ভাইরাল হলো গুনগুনের ভিডিও

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খরকুটো যদিও শুধুমাত্র স্টার জলসা নয় অন্যান্য সমস্ত চ্যানেলের ধারাবাহিকের নিরিখে খরকুটো ধারাবাহিকের টিআরপি অনেকটাই এগিয়ে।কয়েক মাস আগে গুনগুন এবং সৌজন্যে ওর বিয়ে হয়েছে যদিও সেই বিয়ের পর থেকে তাদের সেভাবে বনিবনা হচ্ছিল না আর তাই বিভিন্নভাবে সমস্যা তৈরি হওয়ায় এবার গুনগুন সহজ অন্যকে ছেড়ে দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসতে রাজি হয়েছেন এবং নেপথ্যে রয়েছে গুনগুনের মা । সৌজন্যে বাড়িতে আসার পর তাকে নানান ভাবে অপমান করা হয় কিন্তু সেই সব ছেড়ে এবার গুনগুন দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন তাই আনন্দের সীমা নেই।সৌজন্যের হাত থেকে মুক্তি পাওয়ার জন্যই তার এই নাচ যদিও সেই আনন্দ কিন্তু বেশিক্ষণ টিকে থাকেনি কারণ শেষ অবধি গুনগুনকে বলতেই হয়েছে সে সৌজন্যে ভালোবাসে।

কিন্তু তার আগে অব্দি মেয়ে যেহেতু দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন তাই আনন্দিত হয়ে তার মা রীতিমতো নেচে উঠে ছিলেন, সোহাগ চাঁদ বদনী ধ্বনি নাচো তো দেখি এই গানের সঙ্গে গুনগুন এবং তার মায়ের নাচ রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে যেহেতু সৌজন্যকে ছেড়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে গুনগুন তাই এই বিষয়টিকেচাল হিসেবে ধরে নিয়েছেন গুনগুনের বাবা এবং এভাবেই তিনি তার মেয়ের সঙ্গে সৌজন্য মিল করিয়ে দিতে চান কারণ তিনি জানেন তাঁর এ মেয়ে সত্যি সত্যি সৌজন্যে ভালোবাসে।

গুনগুনের বাবা আর এই চাল ধরে ফেলেছে বাড়ির অন্যান্য সদস্যরা আর তাইতো বিয়েতে আনন্দে মেতে উঠেছেন সকলেই।এমনিতেই গুনগুন খুব সরল সাদাসিধে মনের মানুষ তাই সে বুঝতে পারে না সে আসলে সৌজন্যকে ভালবাসে কিনা আর তাইতো গুনগুনের বাবা বিষয়টিকে ভালোভাবে মেনে নিয়েছেন এবং তিনি গুনগুনের সঙ্গে সৌজন্য মিল করাতে চান যদিও শেষ অব্দি বাবার চাল সফল হয়।

শেষ অবধি গুনগুন এবং সৌজন্যের মিল হয়েছে আর যেটি দেখতে দর্শক এতদিন পর্যন্ত অপেক্ষা করেছিলেন সেই দেখে রীতিমতো উত্তেজনার শেষ নেই দর্শকদের মধ্যে।তবে রিয়েল লাইফে তৃনা সাহার আবার বিয়ের সাজ ভাইরাল হয়েছে কারণ বেশ কয়েক মাস আগে বাস্তবে নীল ভট্টাচার্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন তৃণা সাহা।

তাদের দাম্পত্য জীবন বেশ সুখেই কাটছে আর সেই রেশ কাটতে না কাটতেই আবারো বিয়ের সাজে ধরা দিয়েছেন তৃণা সাহা জানিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা লক্ষ্য করা গিয়েছে।

অন্যদিকে আবার যেহেতু সৌজন্যে এবং গুনগুনের মিল হয়ে যাবে তাহলে কি ধারাবাহিক শেষের পথে এগোবে নাকি ধারাবাহিক অন্য দিকে মোড় নেবে এই উত্তরের অপেক্ষায় রয়েছেন খড়কুটো প্রেমিরা।

One thought on “মেয়ের দ্বিতীয়বার বিয়ে! আনন্দে তুমুল নাচ মা ও বিয়ের কনে মেয়ের, ভাইরাল হলো গুনগুনের ভিডিও

error: Content is protected !!