ভেজা চুল, ভেজা শরীরে হট পোশাকে ‘মৎস্যকন্যা’ রূপে ঝড় তুললেন পার্নো মিত্র

  • 209
    Shares

কাজের ফাঁকে সবাই কেই সময় বের করে নিতে হয় নিজেকে ভালো রাখার জন্য। ব্যস্ত যুগে নিজের জন্য সময় খুবই কম থাকে। তার মাঝেই গোয়ার সমুদ্রে পারি দিয়েছেন টলি অভিনেত্রী পার্নো মিত্র। ইনস্টাগ্রাম এ নিজের ফটো পোস্ট করতেই ওঠে প্রশংসার ঝড়। অভিনেত্রী মিমি তার ফটো দেখে ‘হট’ বলেছেন। মেকআপ ছাড়া লুকেই তিনি যেন সাক্ষাৎ কোনো জলপরী। ছোট পোশাক , স্পষ্ট বক্ষবিভাজিকায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী।

পার্নো মিত্র একজন ভারতীয় অভিনেত্রী। যিনি মিত্রা টেলিভিশন এ প্রথম অভিনয় জগতে পা রাখেন। টলিউড এ পা রাখার আগে তিনি বেশ কিছু সিরিয়াল এ অভিনয় করেছিলেন।অঞ্জন দত্তের জাতীয় পুরস্কার বিজয়ী চলচ্চিত্র ‘ রঞ্জনা আমি আর আসবনা’ এ রঞ্জনা চরিত্রে অভিনয় করার পর তাকে স্টারডোম করে তোলা হয়।

এছাড়াও তিনি ডুব, আগুন ইত্যাদি ছবি তে কাজ করেছেন। সময় ছবিতে আবির চ্যাটার্জীর বিপরীতে কাজ করতে দেখা যায় পার্নো মিত্রকে।তার শেয়ার করা ছবিতে তাকে দেখা যায় সুইমিং পুলে।

পার্নোর ছবি প্রকাশ্যে আসতেই আপ্লুত হয় পার্নো অনুরাগীরা। তার রূপ দেখে দর্শক মহলের চোখ ফেরানোর উপায় নেই। সারা শরীর জুড়ে যেন বিরাজ করছে অপরূপ সৌন্দর্য। তার ছবিতে ইতিমধ্যেই লাইক এর বন্যা। তাছাড়াও ভালোবাসা জানিয়েছেন মিমি চক্রবর্তী, রাচেল ওয়াইট, রাইমা সেন।

তার কমেন্ট বক্স এ কমেন্ট আসে অজস্র অনুগামী দের। তার মোহময়ী রূপে সবাই প্রায় পাগল। তার রূপ এর প্রশংসা করে ইতিমধ্যেই মিমি চক্রবর্তী তাক ‘হট ‘ বলে আখ্যা দিয়ে ফেলেছেন।

শনিবার গোয়া তে পৌঁছান অভিনেত্রী। তার পর থেকেই তিনি একের পর এক সুন্দর ও সাহসী ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম এ। প্রতিটি মুহূর্তের ছবি তিনি দর্শকের সঙ্গে শেয়ার করেছেন। তিনি ফ্যাশন এর দিক থেকে কখনোই পিছিয়ে নন। তবে এবার পারদের মাত্রা ছাড়িয়ে গেছে।

তাকে কখনো গোয়া তে সাঁতার কাটতে দেখা গেছে , কখনো লাল টুকটুকে জামা পরে সৈকত ভ্রমণ করতে দেখা গেছে। তার এয়ারপোর্ট এর ঢিলেঢালা শার্ট , সাদা রঙের স্নিকার, খোলা চুল এর লুক টিও ছিল বেশ মনোমুগ্ধকর। তার প্রত্যেক টি ছবি দর্শক দের নজর কেড়ে নিয়েছে।

One thought on “ভেজা চুল, ভেজা শরীরে হট পোশাকে ‘মৎস্যকন্যা’ রূপে ঝড় তুললেন পার্নো মিত্র

error: Content is protected !!