শার্টের একের পর এক বোতাম খোলা, এবার বোল্ড অবতারে ধরা দিলেন বাঙালি অভিনেত্রী ইশা সাহা

  • 36
    Shares

সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই প্রায় এখন ভাইরাল হয়ে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে।কত মানুষ কত সামাজিক কাজকর্ম করছেন এবং সেগুলিও সোশ্যাল মিডিয়াতে আমরা দেখতে পাচ্ছি। যেমন লকডাউন চলাকালীন অভিনেত্রী শ্রীলেখা মিত্র কুকুরদেরকে খাইয়ে ভাইরাল হয়ে গিয়েছিলেন।বলিউডের অভিনেত্রীরা মেকআপ হীন মুখের ছবি দিয়ে ভাইরাল হয়ে গেছিলেন।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন বাঙালি অভিনেত্রী ভাইরাল হয়েছেন।

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ইশা সাহা। ‘প্রজাপতি বিস্কুট’,সোয়েটারের মতো একাধিক সিনেমায় তিনি অভিনয় করার পাশাপাশি সত্যবতীর চরিত্রেও তিনি অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন। তার চেহারার মধ্যে একটি বাঙালিয়ানা আছে সহজেই মানুষের মন কেড়ে নেয়।

বাঙালিয়ানার পাশাপাশি তিনি হটলুকেও মানানসই।সোশ্যাল সাইটে প্রায়ই নানা রকম ছবি ছাড়েন ‌তিনি। আর সেইগুলি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

সবসময় দারুন ফটো শুট করে শেয়ার করেন এই অভিনেত্রী। সম্প্রতি তার একটি ছবি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

ভাইরাল ছবিটিতে তাকে হট অবতারে দেখা যাচ্ছে। যারা এই ছবি দেখেনি তারা এখনি দেখে নিন। প্রসঙ্গত উল্লেখ্য সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেন নায়িকা।

সম্প্রতি তাঁর হট লুক নেটিজেনদের মাঝে ঝড় তুলেছে। ভাইরাল এই ছবিটি যারা দেখেননি,তারা এখন‌ই একবার দেখে নিন। শার্টের বোতাম খোলা হট লুকে তিনি মুগ্ধ করে দিয়েছেন সকলকে।

error: Content is protected !!