ফুটপাত থেকে উঠে আসা যুবক টিভির পর্দা কাঁপাচ্ছে, তুমুল ভাইরাল ভিডিও

  • 32
    Shares

সমস্ত মানুষের মধ্যেই কোনো না কোনো প্রতিভা লুকিয়ে থাকে কিন্তু বাস্তবে প্রতিভা দেখানোর সুযোগ খুব কম থাকে।বর্তমানে দিন বদলেছে এবং যতদিন বদলাচ্ছি ততই আমরা ইন্টারনেট নির্ভর দুনিয়ার দিকে এগিয়ে যাচ্ছে আর ইন্টারনেট দুনিয়ায় কোন কিছুই অসম্ভব নয় আর তাই তো ইন্টারনেটের মাধ্যমে বন্দী জীবন থেকে মুক্তি পেয়ে মুঠোফোনের মাধ্যমে দেশ বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষের সঙ্গে যোগ সাধন সম্ভব হচ্ছে ঠিক তেমনি এই ইন্টারনেটের মাধ্যমেই বর্তমানে মানুষের সুপ্ত প্রতিভা প্রকাশ পাচ্ছে।যারা একদিন লাইভ লাইটের কেন্দ্রবিন্দুতে আসতে পারতেন না তারা এখন ইন্টারনেটের মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলছেন।

গত কয়েক মাস ধরে আমরা এহেন হাজার হাজার উদাহরণ দেখেছি ঠিক সেভাবেই অনেক অনেক প্রতিভাবান শিল্পীদের আমরা কাছে পেয়েছি তাদের নিজস্ব প্রদর্শনের মধ্য দিয়ে এবং তারা আমাদের মুগ্ধ করেছে।সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যার মাধ্যমে ধনী-গরীব বিচার বিশ্লেষণ করা হয় না বরং যারা প্রতিভা রয়েছে তাকে সকলের সামনে তুলে ধরা হয় আর ঠিক সেভাবে আবারও এক সুপ্ত প্রতিভা বিকশিত হলো এবং কয়েকদিন আগে সামাজিক মাধ্যমে এক দরিদ্র পরিবারের সন্তানেরা নাচের ভিডিও রীতিমত ঝড় তুলেছিল।তার নাচের প্রতিটি স্টেপ সমস্ত তাবড় তাবড় সেলিব্রিটিদের হার মানাতে বাধ্য

আর মুহূর্তের মধ্যে সেই নাচের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল। পরে জানা যায় সেই যুবক গুজরাটের এক দরিদ্র পরিবারের সন্তান যে টাকা পয়সার অভাবে পড়াশোনা শিখতে পারেনি এবং সংসারের দায়িত্ব কাঁধে নিয়ে নিজের আশা-আকাঙ্ক্ষা সমস্ত তাই দূরে ঠেলে দিয়েছিলেন।

লকডাউন এর সময় হঠাৎই তার একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে আজ সেলিব্রিটি হয়ে গিয়েছে। সম্প্রতি এবার তারই একটি নাচের ভিডিও আবারো ভাইরাল হলো এবং সেই ভিডিও ক্লিপিংস কি আসলে ইন্ডিয়ান বেস্ট ডান্সার এর মঞ্চে একটি প্রতিযোগিতার নাচের ভিডিও।

আর ওই যুবক হলেন গুজরাটের সেই দরিদ্র পরিবারের সন্তান আরমান রাঠোর।যিনি কিনা ইন্ডিয়াস বেস্ট ডান্সার নাচের প্রতিযোগিতা ওয়ার্ল্ড এন্ট্রিতে প্রবেশ করেছিলেন আর তার নাচের ভিডিওটি আরো একবার সামাজিক মাধ্যমে শেয়ার হওয়ার সাথে সাথেই রীতিমত ঝড় উঠেছে।

error: Content is protected !!