বিকিনিতে রীতিমতো উষ্ণতার পারদ চড়ালেন ‘যমুনা ঢাকির’ আর্যা, আবেদনময়ী লুকে ক্লিন বোল্ড করলেন নেটিজেনদের

জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের খলনায়িকাকে সকলেই একনামে চেনেন। ধারাবাহিকে তার নাম আর্যা। যমুনার সাথে তার আদায়-কাঁচকলায় সম্পর্কের কথা সকলেই জানেন, তার অভিনয়ে সকলেই মুগ্ধ। দাপুটে খলনায়িকার অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন আর্যা অর্থাৎ ইন্দ্রাক্ষী দে।

ধারাবাহিকে তার বদমাইশি বুদ্ধি দেখে সকলেই তাঁর প্রতি তিতিবিরক্ত হয়ে ওঠে , প্রত্যেকটা মুহূর্তে সে চেষ্টা করে যমুনার সাথে সংগীতের বিচ্ছেদ ঘটাতে আর তা যেনতেন প্রকারে। সংগীতকে বিয়ে করবার জন্যে একেবারে উঠে পড়ে লেগেছে সে। তবে ধারাবাহিকে তাকে যাই দেখাক না কেন বাস্তবে কিন্তু সে সম্পূর্ণ মিষ্টি একটি মেয়ে।

সম্প্রতি তাকে অন্য লুকে দেখা গেলো। ধারাবাহিকে চেনা-পরিচিত চেহারায় না , সম্পূর্ণ অন্য লুকে এইবার ছবি পোস্ট করলেন অভিনেত্রী, আর তার সেই নতুন চেহারা দেখে সকলেই মুগ্ধ। মডেলে ও বিজ্ঞাপনের কাজ দিয়ে প্রথম গ্ল্যামার জগতে পা দিয়েছিলেন।

এরপর ঝুমুর, হৃদয় হরন বিএ পাশ, জয় কানাইয়া লাল কি ইত্যাদি ধারাবাহিকে একের পর এক কাজ করে চলেছেন অভিনেত্রী। আর এই সমস্ত ধারাবাহিকে অভিনয় এর মধ্য দিয়ে নিজের অভিনয় দক্ষতার প্রকাশ ঘটিয়ে চলেছেন প্রতি মুহূর্তে।

সম্প্রতি তাকে বিকিনি পড়ে ফটোশুট করতে দেখা গেছে। হ্যাঁ বিকিনি পরে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। তারপর এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি, অসংখ্য মানুষ ছবিগুলোতে রিয়াক্ট করেছেন ও ছবিগুলোদেখে প্রশংসা করেছেন।

অসম্ভব সুন্দর হট লুকে দেখতে পাওয়া গেছে তাকে। সাম্প্রতিককালের একটি ছবিতে তাকে ইয়োলো রঙের বিকিনি পরে দেখা গিয়েছিলো আবার অন্য আরেকটি ছবিতে তাকে প্রিন্টেড বিকিনি পরে সুইমিং পুলের পাশে মোহময়ী অবতারে দেখা গেছে।

One thought on “বিকিনিতে রীতিমতো উষ্ণতার পারদ চড়ালেন ‘যমুনা ঢাকির’ আর্যা, আবেদনময়ী লুকে ক্লিন বোল্ড করলেন নেটিজেনদের

Leave a Reply