মনোকিনিতে সুপার-ডুপার হিট শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর, মুহুর্তের মধ্যে ভাইরাল

  • 25
    Shares

অভিনেত্রী জাহ্নবী কাপুর শ্রীদেবী কন্যা হওয়ার সত্তেও বলিউডে বেশ কয়েকবছর পা রাখলেও সেভাবে তিনি জনপ্রিয় হয়ে উঠতে পারেননি এবং নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি। তবে তা সত্ত্বেও তিনি কিন্তু বলিউডে জায়গা ছেড়ে দেবার পাত্রী নন এবং এক ইঞ্চি নিজের জমি যাতে না পড়ে যায় তার জন্য প্রতিদিন আপ্রাণ চেষ্টা করছেন বলিউডের চাঁদনীর কন্যা। একদিকে মায়ের মত দর্শনীয় না হলেও তিনি কিন্তু মায়ের একটা গুন এসেছে আর সেটি হল মায়ের মত নাচ করা, আর তাই তিনি এই নাচের দক্ষতার মধ্য দিয়ে বলিউডে সেভাবে জায়গা করে নিতে পারলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের কাছে পৌঁছেছেন।

তিনি যেভাবে দুর্দান্ত নাচ করেন এবং দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন তা এককথায় অনবদ্য এর পাশাপাশি বিভিন্ন সময় বিভিন্ন পোজে ছবি শেয়ার করতে ভুলেন না জাহ্নবী কাপুর।এর পাশাপাশি নিজের জন্মদিনে বৃদ্ধাশ্রমের গিয়ে বৃদ্ধ-বৃদ্ধাদের সঙ্গে মিশে যাওয়া কিংবা গাড়ি থেকে নেমে কোন পথ শিশুকে খাবার দেওয়া এসব নজির তো করেই ফেলেছেন জাহ্নবী।

তার সঙ্গে তিনি দুর্দান্ত বেলি ডান্স করে নজর কেড়েছেন ভক্তদের।কোথাও ঘুরতে যাওয়া কিংবা পরিবারের সঙ্গে সময় কাটানো বা বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া সেই বিশেষ মুহূর্তের ছবি যেমন শেয়ার করেন ঠিক তেমনি তিনি নানান ধরনের পোজ দিয়ে ছবি শেয়ার করেন।

এবার মালদ্বীপে গিয়ে সেই জাহ্নবী কাপুর মনকিনিতে রীতিমতো ভাইরাল হলেন এবং মালদ্বীপের সমুদ্রসৈকতে উষ্ণতার পারদ ছড়ালেন।বোটে হলুদ স্যুইমস্যুটে দাঁড়িয়ে কিংবা কখনো আবার ব্রেকফাস্টের ছবি অজান্তেই যে ক্যামেরাবন্দি হয়েছে তা বুঝতেই পারেননি জাহ্নবী। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে সেই সমস্ত ছবি ভাগ করে নিতে ভোলেন নি অভিনেত্রী।

রুহি সিনেমায় বক্স-অফিসে সাফল্য পেলেও সম্প্রতি তিনি গুডলাক জেরি সিনেমার শুটিং শেষ করেছেন কিন্তু এবার দোস্তানা এই সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন তবে তার মাঝে বিরতি পেয়ে উরে গিয়েছেন মালদ্বীপে। আর সেখানে গিয়ে কখনো নীল রংয়ের মনোকিনিতে আবার কখনো আবেদনময়ী পোশাকে বিভিন্ন পোজে ধরা দিয়েছেন জাহ্নবী কাপুর।

কাজের ফাঁকে মালদ্বীপে গিয়ে তিনি যে কাজের ফাঁকে বিরতি চুটিয়ে উপভোগ করছেন তা বোঝাই যাচ্ছে তার শেয়ার করা ছবি দেখে। এমনিতেই জান রবি কাপুর একটু বেশি মজা করতে পছন্দ করেন পাশাপাশি ভক্তদের নজর কাড়তে নানান সময় নানান কীর্তিকলাপ করে বসেন আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

error: Content is protected !!