রানাঘাটের রানুদিকে নিয়ে গান বাঁধলেন জিৎ, গান ভাইরাল নেটপাড়ায়

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: রানাঘাট স্টেশনের রানু মন্ডল, যদিও তাঁর ঠিকানা এখন রানাঘাটের মধ্যেই সীমাবদ্ধ নয় তবুও তাঁর খ্যাতির আড়ালে রানাঘাটের রানু মন্ডল কথাটি যেন ওতোপ্রতো ভাবে জড়িয়ে রয়েছে। একটি গানের মধ্য দিয়েই রাতারাতি সেলিব্রিটি হয়ে গিয়েছেন রানাঘাটের রানু মন্ডল। তাইতো এখন তিনি ইন্টারনেটের সেনসেশনাল। লতাকন্ঠী রানুবলেও বিশেষ পরিচিতি পিয়েছেন। ব্রতমানে মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিও কাঁপাচ্ছেন তিনি। তেরি মেরি তো এবারের পুজোয় সেরা ছিল।

হিমেশ রেশমিয়া থেকে উদিত নারায়নের সঙ্গে গান গাইছেন তিনি। বলিউডের হ্যাপি হার্ডি এন্ড হীর সিনেমায় তিনি বেশ কয়েকটি গান গেয়েছেন। তাই তাঁর জনপ্রিয়তা আরও বেড়ে গিয়েছে। এছাড়াও এবছরের পুজোতেই থিম সং গেয়েছেন তিনি। যে খানে মন্ডপে মন্ডপে বেশ হিট হয়েছে। রানু মন্ডলের জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে তাঁর চাহিদা বহুলাংশে বেড়ে গিয়েছে। মাত্র দুমাসের মধ্যে ভিখারি থেকে একেবারে যেন নেট দুনিয়ায় হিট।

এবার সেই রানু মন্ডলকে নিয়ে গান গাইলেন জিত্। নাহ যদিও জিত গাঙ্গুলী নয় ইনি হলেন জিত দাস নামের এক শিল্পী। ইউটিউবে রানু মন্ডলকে নিয়ে গান গেয়ে তিনি একেবারে সুপার দুপার হিট হয়ে গিয়েছেন। ভবঘুরে থেকে রানু মন্ডল কিভাবে সেলিব্রিটি হয়ে উঠেছেন তাঁর গানের প্রতিটি শব্দে ফুটিয়ে তুলেছেন তিনি।  ‘ রানাঘাটের রানু দিদি হল রে ভাইরাল/গান গেয়ে বম্বেতে করল কামাল…’এইভাবে গানটি শুরু হয়েছে। ব্যাস তারপরেই যেন হু হু করে গানের ভিউয়ার্স বেড়ে গিয়েছে। এতদিন অবধি রানু মন্ডল সকলের জন্য গান গেয়েছেন এবার সেই রানুকে নিয়েই গান গাইলেন এক শিল্পী। সেই গান নিয়েই এখন ইন্টারনেটে শুরু হয়েছে জোর চর্চা।

রাতারাতি ভাইরাল হয়ে যাওয়া রানু মন্ডলের জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে তাঁর প্রতিটি গতিবিধি এখন সকলের কাছে অত্যন্ত আকর্ষণের জায়গা। আসলে একাকীত্ব থেকে যেভাবে নিজের প্রতিভা নিজের মধ্যে বাঁচিয়ে রেখেছেন রানু মন্ডল তা সত্যিই একেবারেই অনন্য। যা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। এখন রানু মন্ডলের জীবনের ভোল বদল শুরু হয়েছে।

Loading...

error: Content is protected !!