হাজার হাজার ভক্তের মাঝে দারুণ গান গেয়ে মঞ্চ কাঁপালো ‘জুনিয়র নেহা কক্কর’ চাঁদমনি হেমব্রম, স্টেজ শোয়ের গান ভাইরাল

  • 132
    Shares

সোশ্যাল মিডিয়ার দৌলতেই যেমন একদিন বিখ্যাত হয়ে উঠেছিলেন রানু মন্ডল। তেমনি বিখ্যাত হয়ে উঠেছিলেন চাঁদমনি হেমব্রম। সাঁওতাল পরিবারের দরিদ্র ঘরের মেয়ে এই চাঁদমনি, নুন আনতে পান্তা ফুরায় যে সংসারে সেখানে গান শেখাতো রীতিমতো বিলাসিতা তার কাছে। বাবাকে হারানোর পর সংসার চালানোর জন্য মাকে সাহায্য করতে কাজ করতে হতো তাকে, তাই গানের কোনরকম প্রশিক্ষণ নিতে পারেননি চাঁদমণি। তবে পাশের বাড়ির ফোনে চলা গান শুনেই বেশ কয়েকটি গান তুলে নিয়েছিলেন চাঁদমণি। আর তার গলার সেই গানই রেকর্ড করে নিয়েছিলেন তার এক শিক্ষক।

এরপর শিক্ষক মহাশয় ক্যামেরাবন্দি সেই গান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, তার ঈশ্বর প্রদত্ত কণ্ঠ ছুঁয়ে যায় নেটিজেনদের মন। সেই গান ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়, তারপর থেকে আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। নেহা কাক্কারের গান গেয়ে ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন চাঁদমণি। হুগলির ইটচুনা অঞ্চলের মেয়ে চাঁদমণি সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি বিখ্যাত হয়ে যান। আর গানের জন্য পৌঁছে যান মুম্বাই এ সুযোগ হয়ে যায় তার বলিউডে গান গাওয়ার।

এরপর সংগীতের জগতে রাতারাতি নামকরা একজন মানুষ হয়ে ওঠেন তিনি। সকলেই তাকে জুনিয়র নেহা কক্কর বলে ডাকেন। পাঞ্জাবের বিখ্যাত সঙ্গীত পরিচালক ও কম্পোজার আয়সান আদ্রির নির্দেশনায় বর্ধমানের একটি স্টুডিওতে হিন্দি গান ও রেকর্ড হয়ে গিয়েছে তার। তবে বর্তমানে তার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি মঞ্চে সাড়া ফেলে দেওয়া একটি গান।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে প্রচুর জনতার মাঝে স্টেজে দাঁড়িয়ে গান গাইছেন চাঁদ মনি। কালো জলে কুচলা তলে গানটি গেয়ে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছেন তিনি।

এই ভিডিওটি ইতিমধ্যেই ৩ লাখের‌ও বেশি মানুষ দেখে ফেলেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওটিতে লাইক ও কমেন্ট করেছেন।

error: Content is protected !!