অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে কী ভাবে করণ জোহরকে ট্রোল করলেন কঙ্গনা রানাওয়াত! ভিডিও ভাইরাল

  • 101
    Shares

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় আগে যাঁর নাম না করলেই নয় তিনি হলেন কঙ্গনা রানাউত। টলিউডে একের পর এক সুপার সুপার হিট সিনেমা উপহার দেওয়া এই কঙ্গনা রানাউত একমাত্র অভিনেত্রী যিনি সব সময় স্পষ্টবাদী এবং যে কোনো ইস্যুকে কেন্দ্র করে কোনও কথা স্পষ্ট ভাষায় বলতে স্বচ্ছন্দ বোধ করেন। যদিও তাঁকে কম কটাক্ষের শিকার হতে হয় না কিন্তু তা সত্ত্বেও কোনও রকম কটাক্ষে কান না দিয়ে নিজের মন যখন চায় তখনই সে ভাবে স্পষ্ট ভাষায় কথা বলেন। সে বিষয়টি যদি অন্যের চোখে ভাল নাও লাগে তাও তিনি বলেন। আর এ ভাবেই বলিউডে তিনি বছরের পর বছর ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবেই স্বীকৃতি পেয়েছেন।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরেও তিনি স্পষ্ট ভাষায় কিছু কথা বলেছিলেন। তবে এবার প্রকাশ্যে এল বহু বছর আগের একটি অ্যাওয়ার্ড শোয়ের ভিডিও ক্লিপিংস। যেখানে কঙ্গনা রানাউত এক কথায় করণ জোহর তথা বলিউডের পরিচালক করণ জোহরকে ট্রোলের শিকার করে দিয়েছিলেন। যা দেখে সবাই হতভম্ব। ভিডিওটিতে দেখা গিয়েছে গ্যাংস্টার সিনেমায় অভিনয়ের জন্য কঙ্গনা রানাউতকে পুরস্কার নিতে দেখা গিয়েছে। দু দুটি সেগমেন্টে পুরস্কার চেয়েছিলেন তিনি তবে পুরস্কার নিতে মঞ্চে উঠে পরিচালক থেকে শুরু করে সিনেমার অন্যান্য চরিত্রদের ধন্যবাদ নিয়েছেন পুরস্কার নেওয়ার পর।

দু দুবার পুরস্কার নিতে উঠে মঞ্চে বারবার অনুরাগ বসু থেকে শুরু করে অন্যান্য চরিত্রদের ধন্যবাদ জানিয়েছেন কঙ্গনা অথচ একবারের জন্যও করণ জোহরের নাম তিনি বলেননি। দুবার পুরস্কার নিয়ে মঞ্চ থেকে নেমে যাওয়ার পরেও তিনি করণ জোহরের নাম না বলায় কার্যত নিজেই করণ জোহর তাঁকে ইগনোর করার কথা জানান।

প্রসঙ্গত এই অ্যাওয়ার্ড শোয়ের সঞ্চালক হিসেবে দেখা গিয়েছে করণ জোহরকে।

error: Content is protected !!