তাঁকে হারামখোর বলায় ভিডিও আপলোড করে সঞ্জয় রাউত কে রীতিমত তুলোধোনা করলেন কঙ্গনা রানাওয়াত

  • 151
    Shares

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর প্রায় আড়াই মাস অতিক্রান্ত হয়ে গেছে কিন্তু এখনো অব্দি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে অব্যাহত রয়েছে জলঘোলা। অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর আসল রহস্য উদঘাটনের এখনো অব্দি সফল হননি তদন্তকারী আধিকারিকরা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ভক্তদের পরিবারের তরফে জাস্টিস ফর ক্যাম্পেইন শুরু হয়েছে। সেই আন্দোলনে সামিল হয়েছেন বলিউডের অনেক তারকার আর তাদের মধ্যে প্রথম থেকেই ছিলেন কঙ্গনা রানাওয়াত। প্রথম থেকেই সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং রাজপুত অঙ্কিতা লোখান্ডে ও কঙ্গনা রানাওয়াত সুশান্ত সিং রাজপুত মৃত্যু  তদন্তে জাতিসত্ত উঠে আসে তার জন্য সামাজিক মাধ্যমে আবেদন জানিয়ে শুরু করেছিলেন জাস্টিস ফর সুশান্ত ক্যাম্পেইন।   

ইতিমধ্যে সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়েছে তবে শুধুমাত্র সিবিআই নয়-নারকটিকস কন্ত্রল ব্যুরো বিডি তত্ত্বাবধানে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত চলছে আর এরই মধ্যে যখন কারবারের পর্দা ফাঁস হয়েছে এবং ঘরবাড়ি অভিযুক্ত থাকার জন্য সুশান্তের এক ম্যানেজার ও সৌভিক চক্রবর্তী কে গ্রেফতার করা হয়েছে ঠিক সেইসময় নিজের নানা রোগ সংক্রান্ত তথ্য শেয়ার করেছেন এর পাশাপাশি রানবির সিং থেকে রানবির কাপুর ভিকি কৌশলের রক্তের নমুনা পরীক্ষা করার দাবি তুলেছিলেন কঙ্গনা। তবে এত কিছু তথ্য খোলাখুলি আলোচনা করেছিলেন কিন্তু তা সত্ত্বেও মুম্বাই পুলিশ নাকি তার সুরক্ষার জন্য কিছুই করছে না এমনটাই দাবি তুলেছেন কঙ্গনা রানাওয়াত।

তবে এই জন্য তিনি মুম্বাই পুলিশ কেউ রীতিমতো তুলনা করেছিলেন এমনকি মুম্বাই পুলিশকে মুম্বাইয়ের মুভি মাফিয়াদের থেকেও খারাপ বলে সম্বোধন করেছিলেন এর পাশাপাশি মুম্বাই যেন কাশ্মীর হয়ে উঠছে এটাও মন্তব্য করেছিলেন।আর এসবের জেরে তার মুম্বাই প্রবেশের দরজা বন্ধ করে দিয়েছিলেন শিবসেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত।এমনকি কঙ্গনাকে হারামখোর বলেও সম্বোধন করাতে শোনা গিয়েছিল আর যার জেরে এবার সঞ্জয় রাউত এর হারামখোর মন্তব্যের জন্য কড়া সমালোচনায় বিদ্ধ করলেন কঙ্গনা রানাওয়াত।

সম্প্রতি একটি ভিডিও আপলোড করে সঞ্জয় রাউত কে রীতিমত তুলে ধরা পড়ে তাকে নোংরা মানসিকতার মানুষ বলে সম্বোধন করেন এর পাশাপাশি কঙ্গনা আরো বলেন যখন আমির খান মুম্বাই শহর নিয়ে প্রশ্ন তুলেছিলেন তখন তাকে কেউ হারামখোর বলেনি আর তিনি মেয়ে বলে তাকে কুৎসিত ভাষায় আক্রমণ করা হচ্ছে। তবে কঙ্গনাকে এমন সম্বোধন করার জন্য নিন্দা প্রকাশ করেছেন দিয়া মির্জা থেকে রণবীর শোরে নানা পাটেকার এর মত অভিনেতারা। কিন্তু তাকে মুম্বাই প্রবেশ করতে বাধা দেওয়া হলেও ছাড়বার পাত্র নয় কঙ্গনা রানাওয়াত আর তাই এই মাসেই তিনি হিমাচল প্রদেশ থেকে মুম্বাইয়ের বাড়িতে ফিরবে না মনটা মহারাষ্ট্র সরকারকে চ্যালেঞ্জ জানিয়েছেন।

One thought on “তাঁকে হারামখোর বলায় ভিডিও আপলোড করে সঞ্জয় রাউত কে রীতিমত তুলোধোনা করলেন কঙ্গনা রানাওয়াত

error: Content is protected !!