স্পোর্টস ব্রা পড়ে সকালে শরীরচর্চা করতে গিয়ে প্রকাশ্যে নিগ্রহের শিকার এক জনপ্রিয় অভিনেত্রী

  • 25
    Shares

বর্তমানে যেভাবে শ্লীলতাহানীর মতো ঘটনা বেড়েছে তাতে মেয়েদের ছোট খাটো পোশাক পরাই দায় হয়েছে।সেভাবেই আউটফিটস পরে বন্ধুদের সঙ্গে পাশের পার্কে শরীরচর্চা করতে গিয়ে প্রকাশ্যে শারীরিক নিগ্রহ শিকার হলেন এক কন্নড় অভিনেত্রী।বেঙ্গালুরুতে নিজের বাড়ির লাগোয়া পার্কে গিয়েছিলেন জনপ্রিয় কন্নড় অভিনেত্রী সম্মুখতা হেজ। সেখানে গিয়েই তিনি নিগৃহীত হয়েছেন তবে পরপুরুষের হাতে নিগৃহীত হতে হয়েছে এক মহিলার হাতে।থ্রি ছোট পোশাক পরেছেন এটাই ছিল অন্যায় আর এই অপরাধে তার শরীর চর্চা করার সময় প্রকাশ্যে তার ওপর চড়াও হন এক মহিলা আর সেই নিগৃহীত হওয়ার ঘটনাটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও আকারে ছড়িয়ে পড়েছে।

যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার শেয়ার হয়েছে অর্থাৎ অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার হয়েছে সেই ভিডিওতে দেখা গিয়েছে তিনি  স্পোর্টস ড্রেস পড়ে ব্যায়াম করছেন। তার ব্যায়ামের দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন তার এক বন্ধু আর এইসময় হঠাত যোগ ব্যায়াম করার মধ্যেই এক মহিলা তার ওপর চড়াও হন শারীরিকভাবে তাকে নিগ্রহ করেন বলে অভিযোগ এমনকি ভিডিওতে তাই দেখা গিয়েছে। এই ঘটনার দৃশ্য অভিনেত্রীর বন্ধু ক্যামেরাবন্দি করতে গেলে তার দিকে তেড়ে যান এই মহিলা একই সঙ্গে তিনি আক্রমণ করার বিষয় হিসেবে জানিয়েছেন যেহেতু অভিনেত্রী ছোট ড্রেস পরে রয়েছেন।

তবে ওই মহিলা শুধুমাত্র একা নন এই ঘটনার কিছুক্ষণের মধ্যেই আরো এক মহিলা এসে হুমকি দিতে থাকে এ অভিনেত্রীকে।অর্থাৎ অভিনেত্রী যদি তার ওপর নিগৃহীত হওয়ার ঘটনার বিরুদ্ধে অভিযোগ জানান তাহলে কর্নাটকের ফিল্ম ইন্ডাস্ট্রি জুড়ে মাদক কেচ্ছা-কেলেঙ্কারি চলছে তাতে অভিনেত্রীর নাম জুড়ে দেওয়ার হুমকি দেন।

ইতিমধ্যেই ওই কন্নড় অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম ওয়ালে ভিডিওটি পোস্ট করেন।পোস্ট করে ওই অভিনেত্রী লিখেছেন দিনের আলোয় এমন ঘটনা ঘটবে তিনি ভাবতেও পারেননি পাশাপাশি তিনি হলেন একজন মহিলা খেলাধুলার পোশাক পড়ে ব্যায়াম করার জন্য যে তাকে নিগৃহীত হতে হবে তা ভাবা যায় না।

View this post on Instagram

I want to be bare with you 🤍 Have you ever been connected to something so much that you would never let that go in your life ? I found my connection when I was in highschool, in that moment I knew we were meant to be DANCE 💃 I started from a beginner dance class and soon realised that this training is too basic for me and I needed to nourish my skillset in the right place. I found a place where I knew I would get better but I also knew my family couldn’t afford the costs of those classes (and I knew if i asked my dad, he would probably take a loan for me and i really didn’t want that). So I trained myself till i finished my 10th grade, I would just go to open spaces and dance, just like this. As soon as I finished my 10th grade, with the basic skillset and confidence I had, I got my first real Job as an Asst. Dance instructor. I took this job cause all the instructors got free training every day of the week in different dance forms from the best teachers in the city. This is where I got better. This is where my skillset actaully got a shape and transformed into beautiful dancing. Would get out at 8am in the morning to go to college (as in 11th grade), head straight to work from there, finish work, then head to training, finish training and finally get home by 11ish for dinner Life was hard but it was amazing cause I had dance❤ From then to now it hasn’t been a easy journey but dance has made it simpler D A N C E is that one thing that no one can ever take away from me, it will live with me as long as I live and i will cherish it all my life It is my primary source of of vitamin happiness There are a lot of people to thank on my dancing journey but there is this one person I owe all of this to, cause he didn’t just give me a job, a salary, free training but appreciated me so much along the way and told me that my struggle would surely pay off one day. Thanks @ansulgarg❤, I’ve probably never thanked you enough for this but you are one of the most amazing and positive person to have touched my life PS: I didn’t know @neil.jd was recording 🙈 @goproindia @gopro #samyukthahegde #thebarefeetchronicles #realnotperfect #dancerlife #imanartist #goproindia #gopro

A post shared by Samyuktha Hegde (@samyuktha_hegde) on

বেঙ্গালুরুর প্রাণকেন্দ্রে এরকম ঘটনা ঘটবে তা তিনি মোটেও ভাবতে পারেননি তাই এই সময় নীতি পুলিশ তার বিরুদ্ধে গলা তোলার সময় এসেছে বলে সকলকে আহ্বান জানান এছাড়াও পুরো ঘটনাটি পুলিশকে জানিয়েছেন অভিনেত্রী।

error: Content is protected !!