বাড়ির কর্মী করোনা আক্রান্ত! স্যানিটাইজার মেশিন দিয়ে নিজেকে স্যানিটাইজড করলেন করণ জোহরের মা! দেখুন সেই ভিডিও

  • 50
    Shares

করোনা একটাই শব্দ যা মানুষের মনকে একেবারে ভেঙে চুরমার করে দিয়েছে। সর্দাই আতঙ্কের মধ্যে থাকতে হচ্ছে। কখন কী হয় কী হয়। যখন তখন যেন বিপদের অশনি সংকেত। করোনায আক্রান্তদের সংখ্যা যেভাবে বাড়ছে তাতে ঘরবন্দি থেকেও যেন কোনো সাফল্য আসছে না। যদিও সেলেব থেকে সাধারণ মানুষ এখন দুমাস ধরে ঘরে বন্দি রয়েছেন কিন্তু তাতে কি ঘরবন্দি থেকেও যেন বিপদের আঁচ থেকে দূরে রাখা যাচ্ছে না। তবে ঘরবন্দি মানুষ যেমন এন্টারটেইন খুঁজে বেড়াচ্ছেন ঠিক তেমনি কেউ কেউ আবার সতর্কতার মধ্য দিয়ে এন্টারটেইন করার কাজে ব্রতী হয়েছেন।

সর্বদা মাস্ক পরে স্যানিটাইজার দিয়ে হাতোধুতে বলা হচ্ছে। পাশাপাশি জামা কাপড় কিংবা ব্যবহৃত জিনিসপত্রকেও স্যানিটাইজ করতে হবে বলে নির্দেশিকা দেওয়া হয়েছে। তাই সেই নির্দেশ মেনে অনেকেই স্যানিটাইজ করার জন্য কি না করছেন। কেই কেউ টাকা পয়সাকে স্যানিটাইজ করে ফেলছেন। কেউ আবার নিজেকে। ঠিক তেমনি কাণ্ড করলেন বলিউড চিত্র প্রযোজক কর্ন জোহরের মা। বাড়ির দুই কর্মী আক্রান্ত তাই স্যানিটাইজেশনের মধ্য দিয়ে বাড়িতে প্রবেশ করতে হল কর্ন জোহর তাঁরে মা ও দুই সন্তানদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আসার পর হাসির রোল উঠেছে। করণ জোহরের বাড়িতে স্যানিটাইজার মেশিন নিয়ে এসে সমস্ত সদস্যদের স্যানিটাইজড করা হচ্ছে। আর সেভাবেই স্যানিটাইজার মেশিনের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেল কর্ন জোহরের ৭৭ বছরের বৃদ্ধা মাকে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে কর্ন জোহরের বাড়ির দুই কর্মীর দেহে করোনার লক্ষণ ধরা পড়ে। বর্তমানে তারা আইসোলেশনে রয়েছেন। এরপর তাঁদের পরিবারের সকল সদস্যদের করোনা টেস্ট হয়েছে। কিন্তু নেগেটিভ। তবে সাবধানের মার নেই তাই স্যানিটাইজেশন করে তবেই ঘরে প্রবেশ করেছন সকলে। যা একদিকে যেমন সতর্কতার বার্তা দিল তেমনি কিছুটা হলেও হাসির বিষয়ে প্রকাশ্যে এল।

error: Content is protected !!