হাত ভর্তি মাটি মেখে মায়ের সঙ্গে পটারি শিখছে ছোট্ট তৈমুর, মুহুর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিও

  • 206
    Shares

দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন করিনা কাপুর খান তাই ইতিমধ্যেই বলিউড অভিনেত্রী সাবধান হয়ে গিয়েছেন।সন্তান জন্ম দেওয়ার আগের মুহূর্তে যে সমস্ত সাবধানতা মেনে চলা উচিত সেই সমস্ত সাবধানতা মেনে চলছেন তিনি কিন্তু তার সঙ্গে তার প্রথম সন্তান অর্থাৎ তৈমুর আলী খানের দিকে আবার বিশেষ নজর রাখছেন।এমনিতেই তিনি কিছুদিন আগে লাল সিং চাড্ডা শুটিং শেষ করেছেন গর্ভবতী অবস্থায় কিন্তু সেই শুটিং শেষ করার পর আপাতত তার হাতে কোনো কাজ নেই এবং তিনি মা হবার বেশ কয়েক মাস অবধি তার কোনো রকম সিডিউল রাখেননি।

তাই এখন পুরো সময়টা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন বিশেষ করে ছোট্ট তৈমুরের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। আবার কোনো কোনো সময় নিজের জন্য সময় বার করে নিচ্ছেন। সেই করিনা কাপুর খান এবার নিজের ছেলে তৈমুর আলী খানকে কুমোরের চাকা ঘুরিয়ে কলসি বা মাটির জিনিস বানানো শেখাচ্ছেন আর সম্প্রতি এবার তৈমুরের সঙ্গে এমন একটি ভিডিও শেয়ার করেছেন করিনা কাপুর খান।

যেখানেই তৈমুর আলি খান এবং করিনা কাপুর খানের হাত মাটি মাখা আর তার সামনে চাকরিতে মাটিতে নতুন আকার দিচ্ছেন তৈমুর এমনটাই দেখা গিয়েছে।আর সেই ভিডিও পোস্ট করে করিনা কাপুর খান লিখেছেন পট পট পটারি শিখছি সঙ্গে ছোট্ট তৈমুর। উল্লেখ্য গর্ভবতী অবস্থায় মাত্র কয়েকবার আর দেখা গিয়েছে করিনা কাপুর খানকে।যদিও আগামী বছর মার্চ মাস নাগাদ সন্তান জন্ম দেবেন এমনটাই জানিয়েছেন করিনা কাপুর খান কিন্তু ইতিমধ্যে তার পোশাকের উপর দিয়ে বেবি বাম্প স্পষ্ট।

বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন যেখানে তারা বেবি বাম্প দেখা গিয়েছিল আর শোনা যাচ্ছে তিনি সন্তানের সুস্থতার জন্য 10 লক্ষ টাকার জুতো ব্যবহার করছেন তবে এই খবরের সত্যতা এখনো অব্দি জানা যায়নি কিন্তু আপাতত সেই খবর নিয়েই ব্যাপক জল্পনা ছড়িয়েছে।

One thought on “হাত ভর্তি মাটি মেখে মায়ের সঙ্গে পটারি শিখছে ছোট্ট তৈমুর, মুহুর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিও

error: Content is protected !!