সীতা নয় সুপর্ণখার চরিত্রে নেওয়া হোক করিনাকে দাবি নেটিজেনদের

অলৌকিক দেশাই এর ছবি সীতা অভিনীত হ‌ওয়ার হওয়ার খবর জানাজানি হতেই একরকম হ‌ইহ‌ই কান্ডের সৃষ্টি হয়েছিল। এই ছবি নিয়ে সকলেরই কমবেশি উত্তেজনা ছিলো কারণ পৌরাণিক কাহিনী রামায়ণ কে কেন্দ্র করে এই সিনেমা গড়ে ওঠার কথা। তাই স্বাভাবিক ভাবেই এই সিনেমার প্রতি হিন্দুদের একটি প্রবল ভাবাবেগ কাজ করছিলো, এই সিনেমায় প্রধান চরিত্রে কে থাকছেন তা জানবার জন্য‌ও মানুষের কৌতূহলের শেষ ছিল না।

সৌজন্যে – ফেসবুক

সম্প্রতি জানা যায় যে এই সিনেমায় মুখ্য চরিত্রে অর্থাৎ সীতার চরিত্রে অভিনয়ের জন্য করিনা কাপুরের কথা ভাবা হচ্ছে। কিন্তু সীতা চরিত্রে অভিনয়ের জন্য নিজের পারিশ্রমিক এতোখানি বাড়িয়ে বলেছেন করিনা যে কারণে ছবি নির্মাতাদের মাথায় হাত পড়েছে। সাত-আট মাস ধরে এই ছবির শুটিং চলবে জানার পর করিনা কাপুর 12 কোটি টাকা পারিশ্রমিক দাবি করে বসেন। তার এই বিপুল অঙ্কের পারিশ্রমিকের কথা শুনে ছবি নির্মাতারা সমস্যায় পড়ে যান।

জানা যায় এর আগে করিনা এক একটি ছবির জন্য সাত থেকে আট কোটি টাকা পারিশ্রমিক নিতেন। কিন্তু আচমকা এই ছবির কথা শুনে তিনি নিজের পারিশ্রমিক বাড়িয়ে নিয়েছেন। এই কথা শোনার পরে স্বাভাবিকভাবে নেটাগরিকরা করিনার ওপর বেজায় চটেছেন।

তারা করিনাকে বয়কট করার দাবি তুলেছেন। নেটাগরিকদের একাংশের বক্তব্য যার ছেলের নাম তৈমুর সে কি করে সীতার চরিত্রে অভিনয় করে? এর পাশাপাশি নেটিজেনরা সীতা চরিত্রের জন্য করিনাকে বয়কট করে কঙ্গনা রানাওয়াত বা ইয়ামি গৌতম কে সীতার চরিত্র কাস্টিং করার জন্য দাবি তুলতে থাকেন।

অনেকে ট্রোলিং করে বলতে থাকেন যে করিনাকে সীতা চরিত্রে মানাবে না। তবে বরাবরের মত এবারও নিজের ভক্তদের পাশে পেয়েছেন করিনা। তার ভক্তদের কথায় করিনা একজন সুদক্ষ অভিনেত্রী তাই তিনি ছাড়া সীতা চরিত্রকে আর কেউই ভালোমতো ফুটিয়ে তুলতে পারবেন না।

তবে এই কথাই ট্রোলিং থামেনি। কেউ কেউ আবার বলেছেন যে সীতা নয় সূর্পনখার চরিত্রে ভালো মানাবে করিনাকে! এমনকি তার ছেলের নাম তৈমুর, এই নিয়েও তাকে বরাবরের মতো এবারও ট্রোলিং করা হয়েছে।

One thought on “সীতা নয় সুপর্ণখার চরিত্রে নেওয়া হোক করিনাকে দাবি নেটিজেনদের

error: Content is protected !!