ছোটো ছেলের মাথায় আদুরে চুমু করিনা কাপুরের, ভাইরাল হলো পতৌদি পরিবারের ঘনিষ্ঠ সদস্যের অদেখা ছবি

বড় ছেলে তৈমুর আলী খানের জন্মের প্রায় সাড়ে চার বছর পর অর্থাৎ চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা সাইফ আলী খানের স্ত্রী করিনা কাপুর খান। যদিও তৈমুর আলি খান জন্মের পর থেকে রীতিমতো পরিচিত হয়ে উঠেছিলেন এবং তারপর থেকে এককথায় সেলিব্রিটি তৈমুর, তিনি কখন কি করছেন না করছেন কোথায় যাচ্ছেন কি খাচ্ছেন কিভাবে সময় কাটাচ্ছেন প্রতিটি মুহূর্ত যেন পাপারাজ্জিদের ক্যামেরার নখদর্পণে থাকে আর সেই সমস্ত মুহূর্তগুলো দেখতে বেশ পছন্দ করেন করিনা কাপুর এবং তৈমুর আলী খানের ভক্তরা তবে দাদা যদিও সুপার দুপার হিট মাত্র পাঁচ বছর বয়সেই কিন্তু করিনা কাপুরের ছোট ছেলে এখনো সেভাবে সকলের সঙ্গে পরিচিত হয়ে উঠতে পারেননি।

অনেকেই বলছেন করি না এবং সইফ কেউই চান না বোধহয় ছোট ছেলে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে আসুক।করিনা ছোট ছেলের নাম রেখেছেন জেহ। যদিও সেটিই মাত্র কয়েকদিন আগে দাদু রণধীর কাপুর সেটি প্রকাশ্যে এনেছেন কিন্তু আন্তর্জাতিক নারী দিবসের দিন দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী কারিনা কাপুর খান।তবে এবার দ্বিতীয় সন্তান কে নিয়ে প্রকাশ্যে এলেন আবারো অভিনেত্রী এবং সম্প্রতি নেট মাধ্যমে করিনা কাপুর খান এর দুটি ছবি ভাইরাল হয়েছে।করিনা কাপুর খানের ফ্যান পেজ থেকে দাবি করা হয়েছে একটি করিনা কাপুরের ছোট ছেলে তথা পতৌদি পরিবারের কোনো সদস্য জেহ আর অন্যদিকে আর একটি ছবি তৈমুর আলী খানের এবং সেই দুটি ছবিতে ভিন্ন ভিন্নভাবে দেখা গেছে করিনা কাপুর খানকে অর্থাৎ একটিতে দেখা গিয়েছে দ্বিতীয় পুত্রের মাথায় আদরের চুমু দিচ্ছেন অভিনেত্রী এবং অন্য ছবিটিতে দেখা গিয়েছে তৈমুর বই হাতে রয়েছে এবং মায়ের কোলে বসে রয়েছে।

এই ছবি রীতিমতো সোশ্যাল মিডিয়ায় super-duper ভাইরাল হয়েছে। যদিও দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ পেলেও এখনো অবধি তার মুখ সকলের সামনে নিয়ে আসেন নি অভিনেত্রী।অন্যদিকে অভিনেত্রী কারিনা কাপুর খান দ্বিতীয়বার মা হবার পরে আবারও স্বমহিমায় ফিরেছেন এবং শীঘ্রই তাকে আমির খানের  লাল সিং চাড্ডা সিনেমায় দেখা যাবে। উল্লেখ্য কয়েকদিন আগে অলৌকিক দেশাইয়ের পৌরাণিক ছবি রামায়ণে সীতার চরিত্রে অভিনয় নিয়ে করিনা কাপুরকে কটাক্ষের মুখে পড়তে হয়নি।

কেউ কেউ তাকে সূর্পনখার সঙ্গে তুলনা করেছেন যদিও সেই সমস্ত কটাক্ষে কর্ণপাত করতে নারাজ অভিনেত্রী। কবে এই মুহূর্তে তিনি তার মাতৃত্বকালীন সফর নিয়ে যে বই প্রকাশ করতে চলেছেন তা নিয়ে আবার জোর বিতর্ক শুরু হয়েছে কারণ অভিনেত্রী কারিনা কাপুর খান সেই বইয়ের নাম দিয়েছেন প্রেগনেন্সি বাইবেল।যেহেতু খ্রিস্টান ধর্ম এবং বাইবেলের সম্পর্ক রয়েছে তাই একটি খ্রিস্টান ধর্মীয় সংগঠনের তরফ থেকে করিনা কাপুর খানের বই নিয়ে পুলিশের কাছে আপত্তি জানানো হয়েছে।

error: Content is protected !!