দুর্দান্ত নাচ করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, ভিডিও হলো মুহূর্তের মধ্যে ভাইরাল

  • 23
    Shares

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দের তালিকায় তিনি রয়েছেন সবার আগে তিনি হলেন ক্যাটরিনা কাইফ কারণ একদিকে যেমন জিরো ফিগার সহজে সকলকে আকর্ষণ করে অন্যদিকে অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি নাচ এককথায় অনবদ্য।তবে খ্যাতির শিরোনামে যতই উঠেছেন ততই বিভিন্ন সম্পর্কে তার নাম জড়িয়েছে।প্রথম সলমন খান দ্বিতীয়তঃ রণবীর কাপুর রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর আবারও সালমানের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে একটা গুঞ্জন তৈরি হয়েছে।কিন্তু টাইগার জিন্দা হে ভারত সিনেমায় অভিনয় করার পর বলিউডের এই আবেদনময়ী অভিনেত্রী নাকি ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এমন গুঞ্জন উঠেছিল।

যদিও সেই সব নিয়ে কোনো রকম মন্তব্য করতে দেখা যায়নি অভিনেতা-অভিনেত্রীকে কিন্তু দীর্ঘ কয়েক বছর ধরে অভিনেতা ক্যাটরিনা কাইফকে আর পর্দায় সিনেমা করতে দেখা যাচ্ছে না কিন্তু একটা বিজ্ঞাপন প্রচারে দেখা গিয়েছিল।ভারত সিনেমায় অভিনয়ের পর তিনি সেভাবে ভালো চিত্রনাট্যের পাননি তাই বোধহয় আসেনি এমনটাই মতামত প্রকাশ্যে এনেছেন অনেকে কিন্তু শেষবার অভিনেতা অক্ষয় কুমারের বিপরীতে সূর্যবংশম সিনেমাতে অভিনয় করলেও লকডাউন এর কারণে সেই সিনেমাটির হলে আসেনি।

কিন্তু শোনা যাচ্ছে এবার টাইগার থ্রি সিনেমায় ক্যাট-সালমান জুটি আবার অফিসে চলেছে বড় পর্দায় আর ইতিমধ্যেই টাইগার জি সিনেমার শুটিং সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ এসেছে যার মধ্য থেকে জানা গেছে চলতি বছরের মার্চ মাসে সল্লু মিয়া এবং ক্যাট দুজনে শুটিং শুরু করবেন। যদিও সিনেমার মধ্য দিয়ে মন ভোলাতে পারছেন না কিন্তু তার স্বত্তেও সোশ্যাল মিডিয়ায় সর্বদা একটিভ থেকে সকলের মন ভরিয়ে থাকেন ক্যাটরিনা কাইফ।কখনো নতুন নতুন ফটোশুট কখনো ভিডিও শুট এসবের মধ্যে দিয়ে তার ভক্তদের মন জুড়ান।

নাচ টা তো বেশ ভালই পারেন তাই অভিনেত্রী ইনস্টাগ্রামের সক্রিয় থেকে মাঝে মাঝে নাচের ভিডিও শেয়ার করেন ঠিক সেভাবেই এবার কাল টপ সঙ্গে গোলাপি অন্তর্বাস আর স্প্যাগেটি স্পোর্টস শু পড়ে বিনা মেকআপে দুর্দান্ত নাচ করলেন ক্যাটরিনা কাইফ যেটি মুহূর্তের মধ্যে হল ভাইরাল।সেই নাচের ভিডিও টি দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তা বলাই বাহুল্য।

One thought on “দুর্দান্ত নাচ করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, ভিডিও হলো মুহূর্তের মধ্যে ভাইরাল

error: Content is protected !!