বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার দেহরক্ষীর মাসিক পারিশ্রমিক একজন কোম্পানির সিইও থেকেও বেশি, কত টাকা জানেন?

বলিউডের প্রত্যেক তারকারই 1 জন করে দেহরক্ষী থাকে তবে শুধুমাত্র বলিউডের তারকারা ইন অন এর পাশাপাশি খেলার জগৎ থেকে শুরু করে বিভিন্ন জগতের তারকাদের  একজন করে বডিগার্ড থাকে কিন্তু বলিউডের তারকাদের দেহরক্ষীদের আবার আলাদা সুনাম রয়েছে।কারণ ছাড়া চকচকে বলিউড দুনিয়ারে তারকাদের দেহরক্ষীদের যা বেতন দেওয়া হয় তা সত্যিই এক একজন সরকারি কর্মচারী হয়ত বছরে তার আয় করতে পারে না আর এই তালিকায় তিনি প্রথমে আসেন তার নাম হলেন সালমান খানের দেহরক্ষী’ সেরা।

তার থেকে যদিও কোনো অংশে কম যান না অনুষ্কা শর্মার দেহরক্ষী প্রকাশ সিং।অনুষ্কার স্বামী অর্থাৎ বিরাট কোহলি ও আলাদা একজন দেহরক্ষী রয়েছে তবুও তার নিরাপত্তার দায়িত্ব প্রকাশের হাতেই থাকে। অনুষ্কা এবং বিরাট দুজনে একসঙ্গে কোথাও গেলে তাদের সঙ্গে সর্বদা দেখা যায় এই প্রকাশ ওরফে সোমুকে।

এক মুহূর্তের জন্যও দুই তারকাকে তাছাড়া করেন না তবে এবার আসা যাক প্রকাশ সিং মাসে কত টাকা বেতন পান।একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে অনুষ্কার ব্যক্তিগত দেহরক্ষী মাসে 10 লক্ষ টাকা পারিশ্রমিক নেন অর্থাৎ যার বছরে আয় 1 কোটি দুই লক্ষ টাকা।

শুনে হয়তো আমাদের মত সাধারন মানুষের চোখ কপালে ওঠে তবে যেভাবে একজন দেহরক্ষী তাদের জীবন বিপন্ন করে ও তারকাদের আগলে রাখেন তা সত্যিই ভাববার বিষয়।সনু যেভাবে বিরাট এবং অনুশকাকে সবসময়ের জন্য চোখে চোখে রাখেন আর তাতে তিনি তাদের পরিবারের সদস্য হয়ে উঠেছেন।

যে কোন ভিড়ভাট্টা সামনে থেকে শুরু পড়ে অনুষ্কা এবং বিরাটকে যেকোনো ধরনের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব নিয়েছেন প্রকাশ আর তাইতো তার বেতন একজন সরকারি কর্মচারী থেকেও বহুগুণে বেশি।

One thought on “বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার দেহরক্ষীর মাসিক পারিশ্রমিক একজন কোম্পানির সিইও থেকেও বেশি, কত টাকা জানেন?

error: Content is protected !!