তিন কোটি টাকার হীরের আংটি থেকে প্রাইভেট জেট, রাজ ও শিল্পা শেট্টির সম্পত্তি জানলে অবাক হবেন

গোটা দেশজুড়ে ইতিমধ্যেই সবথেকে আলোচিত এবং চর্চিত বিষয় হয়ে উঠেছে বলিউড ইন্ডাস্ট্রি অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা কুকীর্তি।নীল ছবির দুনিয়ায় প্রযোজনায় এবং পরিচালনার কাজ করতেন তবে এখানেই তার পরিচয় সীমাবদ্ধ নেই তিনি ঠিক একইভাবে সমস্ত তারকাদের বাধ্য করতেন নগ্ন হতে এবং মোটা টাকার বিনিময়ে কিভাবে নীল ছবি বিক্রি করতেন এর পাশাপাশি আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে মুম্বাই পুলিশের হাতে।ইতিমধ্যেই তাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ এবং তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে সেই অভিযোগের যথাযথ প্রমাণ রয়েছে মুম্বাই পুলিশের হাতে এমনটাই সূত্রের খবর।

তবে স্বামীর আজ গুঁড়ার সঙ্গে এই ব্যবসায় শিল্পা শেট্টি ও জড়িত কি না তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।এরই মাঝে উঠে এসেছে আরও এক চাঞ্চল্যকর তথ্য যেখানে রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির মোট সম্পত্তির পরিমাণ দেখানো হয়েছে জানিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে শোরগোল।

সূত্রের খবর 4 হাজার কোটি টাকার মালিক রাজ কুন্দ্রা। যার সাথে অভিনেত্রী শিল্পা শেট্টির প্রেমপর্ব সিনেমার মতোই। 2007 লন্ডনে বিগ ব্রাদার শো এ জেতার পরেই শিল্পা শেট্টি বিবাহিত রাজকুনোয়ার সঙ্গে প্রেমপর্বের জড়িয়ে পড়েন এবং পরবর্তীকালে বিয়ে পর্যন্ত গড়ায় তাদের সম্পর্ক।

শোনা যাচ্ছে বিয়ের সময় শিল্পাকে তিন কোটি টাকা দামের আংটি পরিয়ে বিয়ে করেছিলেন রাজকুন্দ্রা যদিও এখনও এর সত্যতা যাচাই করা হয়নি। 2009 সালে তারা সাত পাকে বাঁধা পড়েন এরপর শিল্পার প্রথম সন্তানের জন্ম হয়।

এ তো গেল তোর সংসারিক কথা এবার আসা যাক এই দম্পতির সম্পত্তির পরিমাণ এর কথায়।সূত্রের খবর যেহেতু শিল্পা শেঠির মুম্বাইয়ের ভিরার শখ ছিল তাই স্বামী তার স্ত্রীর জন্য মুম্বাইয়ের ম্যাক্সিমাম সিটিতে একটি ভিলা কিনেছিলেন এবং তারপর তারা সেখানেই থেকে ছিলেন।

এরপর শোনা যায় দুবাইয়ের বুর্জ খলিফায় একটি ফ্ল্যাট কিনেছিলেন রাজকুন্দ্রা তারা বিয়ের জন্য। এবং বিবাহ বার্ষিকীতে শিল্পা শেটি উপহার দিয়েছিলেন যদিও পরবর্তীকালে সেটি বিক্রি হয়ে যায় বলেই খবর।শুধুমাত্র দুবাইতে নয় ইংল্যান্ডেও এই দম্পতির সম্পত্তি রয়েছে যেটি রাজমহল নামে পরিচিত এবং সেখানে সাতটি বেডরুমের একটি বাড়ি রয়েছে।

মাঝে মাঝেই তারা সেখানে সময় কাটাতে জান এর পাশাপাশি তাদের একটি প্রাইভেট জেট রয়েছে।মাঝে মাঝেই এই তারকা দম্পতি সেখানকার ছবি শেয়ার করে থাকেন।

One thought on “তিন কোটি টাকার হীরের আংটি থেকে প্রাইভেট জেট, রাজ ও শিল্পা শেট্টির সম্পত্তি জানলে অবাক হবেন

Leave a Reply