অপারেশনের মাধ্যমে নিজেকে এতটা সুন্দরী করেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি, প্রথম জীবনের ছবি দেখলে অবাক হবেন সকলে

একদিকে জিরো ফিগার অন্যদিকে অনবদ্য গ্ল্যামার যা নিয়ে শিল্পা শেট্টি কিন্তু বলিউডের যে কোন অভিনেত্রী কে ফেলে তালিকায় এগিয়ে যেতে পারেন। রূপচর্চা শরীরচর্চা সবটা নিয়ে তিনি বড্ড ব্যস্ত থাকেন এবং নিজের সৌন্দর্যের কদর করতে ছাড়েননি তিনি। তার সঙ্গে অভিনয়ের নাচ সব মিলিয়ে সেরার সেরা খ্যাতি পাওয়ার যোগ্যতা রাখেন।সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝে এসব শেয়ার করে তিনি যথেষ্ট সমালোচিত হয়ে থাকেন যদিও সে সব কথায় কর্ণপাত করতে চাননা অভিনেত্রী ।

কিন্তু বর্তমানে অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রা যেভাবে পর্ন ভিডিও কান্দে জড়িয়েছেন এবং গ্রেফতার হয়েছেন তারপর প্রায় প্রতিদিন শিল্প এবং তার স্বামী সোশ্যাল মিডিয়া এবং গণমাধ্যমের চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন।স্বামীর কুকীর্তির জন্য প্রশ্নের তালিকায় যার নাম রয়েছে তিনি হলেন শিল্পা এমনকি স্বামীর জন্য তাকে ক্যামেরার মুখোমুখি হতে হয়েছে।নব্বইয়ের দশক থেকে একের পর এক সুপার দুপার হিট সিনেমায় অভিনয় করা শিল্পা শেট্টি লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে এসে পৌঁছেছেন।

এবং সুপার দুপার হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন যদিও মাঝে কয়েকটা বছর বলিউডে বাই বাই জানিয়েছিলেন কিন্তু আবারও কামব্যাক করেছেন এবং বর্তমানে একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলংকৃত করেছেন। শিল্পা যেমন নিজের রূপের কদর করেন ঠিক আট থেকে আশি প্রত্যেকেই তার রূপের সৌন্দর্য্যে মুগ্ধ

কিন্তু তার প্রথম জীবনের ছবি দেখলে বোধহয় ভাবাই যেত না এটি শিল্পা না অন্য কেউ।বলিউডে প্রবেশ করার আগে প্লাস্টিক সার্জারির মাধ্যমে অপারেশন করিয়ে নিজেকে সুন্দরী করে তুলেছিলেন শিল্পা শেট্টি।

এবং সম্প্রতি প্রকাশ্যে এসেছে শিল্পার সেই অতীত জীবনের ছবি সে অতীত এবং বর্তমান অতীতকে এক  করলে বোঝা যাবে না কে তারা।যদিও শিল্পা নিজের মুখেই স্বীকার করেছেন যে তিনি প্লাস্টিক সার্জারির মাধ্যমে অপারেশন করিয়েছেন।

আগের ছবিটি দেখা যাচ্ছে শিল্পার গায়ের রং কালো না একটু ভোতা টাইপের এবং মুখশ্রী অতটা সুন্দর নয় তবে বর্তমানে সেসবকে ছাপিয়ে অনেকটাই সুন্দরী শিল্পা।

One thought on “অপারেশনের মাধ্যমে নিজেকে এতটা সুন্দরী করেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি, প্রথম জীবনের ছবি দেখলে অবাক হবেন সকলে

Leave a Reply