হট প্যান্ট পরে উপহার নিয়ে করিনার নবজাতক সন্তানকে দেখতে হাজির হলেন দিদি সারা আলি খান

  • 394
    Shares

সেলেবদের ব্যাপারে জানতে আমরা সর্বদাই উৎসুক। বলি পাড়া থেকে টলি পাড়া সব খবর আমরা রাখতে পছন্দ করি। মুঠো ফোনের দৌলতে এখন কোনো কিছুই অসম্ভব নয়। নেট দুনিয়ার সব তথ্য আমরা এক মিনিটে জানতে পেরে যাই। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা সেলিব্রিটি দের প্রানবিন্দু অবধি পৌঁছে গেছি।
সইফ করিনার দ্বিতীয় সন্তান পৃথিবীর আলো দেখেছে। এরম খুশির দিনে নবজাতককে উপহার ছাড়া দেখতে এলে হয়! তাই নতুন বাড়িতে ছোট্ট ভাই কে উপহার ভর্তি ব্যাগ নিয়ে দেখতে এলেন সারা আলি খান। গত বৃহস্পতিবার সইফ করিনার নতুন বাড়িতে হাজিরা দিলেন সারা। গাড়ি থেকে নামার সময় উপহার ভর্তি ব্যাগ সকলের চোখে পড়ে। ছোট ভাই এর প্রতি দিদির এই ভালোবাসা সত্যিই একটি সুন্দর মুহূর্ত।

তৈমুর এরপর গত রবিবার ফের পুত্র সন্তান জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। মুম্বাই এর বিচারের ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় সন্তান এর জন্ম দেন করিনা কাপুর খান। মঙ্গলবার সন্তান নিয়ে নতুন বাড়িতে পা রাখেন তিনি। স্ত্রী সন্তানকে নিতে যাওয়ার জন্য হসপিটাল এ হাজির হয়েছিলেন সইফ আলি খান। তার সাথে উপস্থিত ছিল ছোট্ট তৈমুরও। হসপিটাল থেকে বেরিয়ে মিডিয়ার সামনে তাদের আসতে দেখা যায়না। ক্যামেরা থেকে নিজেদের এবং তাদের নবজাতককে দূরে রাখতে চেয়েছিলেন তারা।

হাসপাতাল থেকে বেরিয়েই জলদি গাড়িতে উঠে পড়েন সইফ করিনা। নবজাতককে নিয়ে নতুন বাড়ি তে আসার পর তাকে দেখতে চাঁদের হাট বসে যায়। একে একে সব আত্মীয় তারকা রা এসে উপস্থিত হন। তাকে দেখতে আসেন করিশ্মা কাপুর, সোহা আলি খান, কুণাল খেমু। সেই দিন অবশ্য দেখা মেলেনি দিদি সারা আলি খান এর। বৃহস্পতিবার সইফ করিনার নতুন বাড়িতে গিয়ে মা এবং ছোট ভাই কে দেখে আসেন।। ছোট ভাই এর জন্য রাখেন ছোট উপহার। গাড়ি থেকে নামার সময়ই বেশ কতগুলি উপহার এর ব্যাগ নজর আকর্ষন করে সকলের।

অন্যদিকে সারা আলি খান এর নতুন মুভি আসতে চলেছে। মুভির নাম আতরঙ্গী রে। এই মুভি তে সারার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমার কে। সাথে দেখা যাবে ধানুস কেও। সারা – অক্ষয় জুটি নিয়ে সমালোচক রা মন্তব্য করেছেন। অনেকেই বলেছেন এই জুটি কিছুতেই মেনে নেওয়া যায়না, যেখানে অভিনেত্রী অভিনেতার হাঁটুর বয়সি। তবে সমালোচকদের কোনো পাল্টা জবাব দেননি সারা আলি খান। তিনি সমালোচক দের এই মন্তব্য গুলি কে স্কিপ করে গেছেন।

One thought on “হট প্যান্ট পরে উপহার নিয়ে করিনার নবজাতক সন্তানকে দেখতে হাজির হলেন দিদি সারা আলি খান

error: Content is protected !!