তিন নম্বর বিয়েটা সেরেই ফেললেন ‘কৃষ্ণকলি’র শ্যামার মেয়ে কৃষ্ণা, কিন্তু কপালে কি আছে কে জানে

  • 9
    Shares

টেলিভিশনে টিআরপির দিক থেকে যে সমস্ত সিরিয়াল সবার ওপরে রয়েছে তার মধ্যে অন্যতম হলো জি বাংলা থেকে সম্প্রচারিত কৃষ্ণকলি।দীর্ঘ তিন বছর ধরে এই ধারাবাহিকের সম্প্রচার হচ্ছে আর এখনো অবধি এই তিন বছর ধরে রেটিং পয়েন্ট এর নিরিখে পাঁচের মধ্যে ঘোরাফেরা করে সিরিয়ালটি।বিভিন্ন সময় চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে এগিয়ে গেছে শ্যামার জীবন এবং তাদের পরিবারে বয়ে গেছে বহু ঝড় কিন্তু গল্পের মোর ফিরেছে গত বছর থেকে।

যেখানে দেখা গিয়েছে 18 বছর এগিয়ে গেছে শ্যামা নিখিলের জীবন এবং তাদের মধ্যে তাদের সন্তান বড় হয়েছে অর্থাৎ কৃষ্ণা।একটি অনুষ্ঠান থেকে এসে মাকে কিডন্যাপ করা হয় তারপর সোজা বারাণসীতে গিয়ে হাজির এবং সেখানে স্মৃতি হারিয়ে যায় কিন্তু তার মেয়ে কৃষ্ণের জন্ম হয় সেখানে।বাঙালি পট্টিতে বাস করতে করতে হঠাৎ ই নিখিলের সঙ্গে দেখা কিন্তু তারপর আস্তে আস্তে কলকাতায় গানের প্রতিযোগিতার সূত্রে কৃষ্ণা আসার পর তার বাবা যে নিখিল সে পরিচয় পায়।এখন তাদের সুখের জীবন কাটছে কিন্তু এরই মধ্যে বেশ কয়েকবার রাধারানীর কবে পড়েছে শ্যামা নিখিলের কৃষ্ণা।

এবার দেখানো হচ্ছে গ্রামের বাড়িতে গিয়েছেন কৃষ্ণা আর সেখানেই ছলচাতুরি করে রাধারানী তার ভাসুরের ছেলে অনিরুদ্ধর সঙ্গে কৃষ্ণার বিয়ে দিতে চায় কিন্তু সেটা সম্পূর্ণ উল্টো ভাবে হয়ে গেছে আর এই নিয়েই যত চাপানউতোর এবং দর্শকদের কৌতূহলের কেন্দ্রবিন্দু। কৃষ্ণ ওরফে সৌমি চট্টোপাধ্যায় তারা নাকি এটা নিয়ে তিনবার বিয়ে হয়ে গেছে কিন্তু ভাববার কোন কারণ নেই আসলে অনস্ক্রিনে তিনবার বিয়ে হয়েছে এটাই সূত্রের খবর।এর আগে দীপাবলির সাতকাহন এবং কপালকুণ্ডলা সৌমিকে দেখা দিয়েছিল এবং সেখানেও দুবার বিয়ের চরিত্র দেখানো হয়েছে আর তাই এটা নিয়ে তিনবার।

সোশ্যাল মিডিয়ায় ছবির ক্যাপশনে রয়েছে এবার কপালে কি আছে কে জানে। হ্যাঁ সত্যি বিয়ের পর কৃষ্ণের জীবন কেমন কাটতে চলেছে তা কিন্তু বেশ চিন্তার কারণ হয়ে উঠেছে দর্শকদের মধ্যে।প্রতিযোগিতার পর এবার কি সাংসারিক জীবনে আবারও রাধারানীর কোপে পড়তে চলেছে কৃষ্ণা? তা বলবে সময়।তবে সূত্রের খবর কৃষ্ণ যাকে বিয়ে করেছে সেই অনিরুদ্ধর নাকি এর আগে সবার বিয়ে হয়ে গেছে কিন্তু হোমস্ক্রিনে যতবার খুশি বিয়ে হোক না কেন কোন আপত্তি নেই কিন্তু অফ স্ক্রিনে বিয়ে একবারই যেন হয় এমনটাই আশাবাদী কৃষ্ণা ওরফে সৌমি চট্টোপাধ্যায়।

One thought on “তিন নম্বর বিয়েটা সেরেই ফেললেন ‘কৃষ্ণকলি’র শ্যামার মেয়ে কৃষ্ণা, কিন্তু কপালে কি আছে কে জানে

error: Content is protected !!