শাড়ি নয়, এবার থাই স্লিট গাউনে বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় হাজির ‘কৃষ্ণকলির’ তিয়াসা

কৃষ্ণকলি ধারাবাহিক তো সবাই দেখেন। জি বাংলায় কৃষ্ণকলি ধারাবাহিকে শ্যামার জীবনের লড়াই থেকে শুরু করে নানা উত্থান-পতনের মধ্য দিয়ে গানের জার্নি শুরু করা ও তারপর গায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া, কৃষ্ণকলির শ্যামা ও নিখিলের ভালোবাসার সম্পর্ক, তাদের মেয়ে কৃষ্ণার জন্ম হওয়া ও কৃষ্ণার গায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া এইসবটাই কৃষ্ণকলি ধারাবাহিকের বিষয়বস্তু। ধারাবাহিকের শ্যামা মানে অভিনেত্রী তিয়াসা তাই সকলের নয়নের মনি।

বর্তমানে তিয়াসাকে মধ্যবয়স্কার ভূমিকায় দেখা যাচ্ছে, তার মেয়ে বড় হয়েছে মেয়ের বিয়ে হয়েছে তাই সাদামাটা শাড়ি পড়ে থাকেন তিনি। ধারাবাহিকে যেভাবেই দেখা দেন না কেন, সোশ্যাল মিডিয়ার সাইটে কিন্তু মাঝেমধ্যেই অন্য রূপে দেখা দেন তিনি। সেখানে দেখা যায় অভিনেত্রীর পুরোপুরি বদলে গেছেন। তিয়াসার শ্যাম বর্ণ রং হয়েছে পরিষ্কার, শাড়ি ছেড়ে তিনি পরেছেন আধুনিক পোশাক।

সম্প্রতি এরকম একটি গ্ল্যামারাস লুক এ ধরা দিলেন অভিনেত্রী। নায়িকার খোলস ছেড়ে ব্যক্তিগত জীবনে হট লুকে ধরা দিলেন তিনি, তাকে দেখা গেলো সবুজ রঙা গ্লিটারি থাই স্লিট গাউনে। কোকড়ানো চুল, স্মোকি আইজ,সোনালী চুল সব মিলিয়ে অভিনেত্রী কে অসাধারণ লাগছিল।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের লুক পরিবর্তন নিয়ে জানিয়েছেন, শ্যামার লুক ক্যারি করতে হতো বলে, এতদিন এইসব ছবি পোস্ট করিনি, তবে এখনতো কৃষ্ণকলির তিন বছর পেরিয়ে গেছে তাই লুকটা একটু চেঞ্জ করতে ইচ্ছে করলো।

কিছুদিন আগেই শোনা যাচ্ছিল যে কৃষ্ণকলি ধারাবাহিক নাকি শেষের পথে অভিনেত্রী অবশ্য জানিয়েছেন এখন কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হ‌ওয়ার কোনো সম্ভাবনাই নেই।

One thought on “শাড়ি নয়, এবার থাই স্লিট গাউনে বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় হাজির ‘কৃষ্ণকলির’ তিয়াসা

Leave a Reply