কৃষ্ণকলি ধারাবাহিকের মুন্নি মাধ্যমিকের রেজাল্ট নিয়ে উচ্ছ্বসিত, করলেন সেলিব্রেশন

কৃষ্ণকলি ধারাবাহিকের মুন্নির ভূমিকায় অভিনয় করেন অনন্যা গুহ। সারাদিন শুটিং নিয়েই ব্যস্ত থাকেন তিনি‌ লাইট-ক্যামেরা-অ্যাকশন এর মধ্যেই দিন কাটে তার। তবে তিনি এই বছর ছিলেন মাধ্যমিকের পরীক্ষার্থী‌, গতকালই চলতি বছরের মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। আর নিজের ফল প্রকাশের এই খুশিতেই সেলিব্রেশন করলেন মুন্নি ওরফে অনন্যা গুহ।  এই বছর মাধ্যমিকের রেজাল্ট করোনার কারণে যে ভাবে দেওয়া হয়েছে, তাতে এই নাম্বার নিয়ে যথেষ্ট পরিমাণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং হয়েছে। ছাত্র-ছাত্রীদের যোগ্যতা সেভাবে নিরূপণ করা যায়নি এ বছর, তবুও খুশি অনন্যা। নিজের সাফল্য নিয়েই তিনি খুশি।

শুটিং সামলে মাধ্যমিকে 78 পার্সেন্ট নাম্বার পেয়েছেন তিনি, তার কাছে এই আনন্দ সবথেকে বড়। তাই সোশ্যাল মিডিয়ায় যতই ট্রোলিং হোক, তিনি নিজের সাফল্যের আনন্দ উচ্ছ্বাস নিয়ে মেতে উঠেছেন। মঙ্গলবার সারাদিন নিজের পরিবারের সাথে হাউস পার্টি করেছিলেন তিনি। নিজের রেজাল্টের নিয়ে এক সাক্ষাৎকারে তিনি জানান, “আমি দারুণ খুশি। পড়াশোনা আর শুটিংয়ের মাঝে একেবারেই স্যান্ডউইচ অবস্থা হয়েছিল আমার। বাবা তো দিনরাত আমার সাথে পরীক্ষার রেজাল্ট নিয়ে রসিকতা করত। কিন্তু এখন বাবা একদম চুপ, তিনি ও বেশ খুশি আমার সাফল্যে।”

এই বছর মাধ্যমিকে ১০০ % পাশের হার দেখে যখন ঠাট্টা-ইয়ার্কি শুরু হয়েছে তখন অনন্যা বলছেন, “
এমন তো নয় আমরা পড়াশোনা করিনি ,  পরীক্ষা দিয়েও পাস করেই এতদূর এসেছি, অনেকে বলে এই ইউনিট টেস্টে বই খুলে পরীক্ষা হয়। কিন্তু আমি শুটিং ফ্লোর থেকে পরীক্ষা দিয়েছি আমার কাছে কোন বই ছিল না।”

তার বিরুদ্ধে কড়া সমালোচনা কারীদের এইভাবে সাফ জবাব দিয়েছেন তিনি।উল্লেখ্য করোনার কারণে এই বছর 2019 সালের ক্লাস নাইন এর মার্কশিট ও ক্লাস টেনের ইন্টার্নাল অ্যাসেসমেন্ট এর নাম্বার নিয়ে রেজাল্ট প্রকাশ করা হয়েছে যাতে করোনার জন্য ছাত্র-ছাত্রীদের এই বছরটি নষ্ট না হয়।

উল্লেখ্য কৃষ্ণকলি ধারাবাহিকের সাথে গ্রামের রাণী বীণাপাণি ধারাবাহিকেও অভিনয় করেছেন অনন্যা।

One thought on “কৃষ্ণকলি ধারাবাহিকের মুন্নি মাধ্যমিকের রেজাল্ট নিয়ে উচ্ছ্বসিত, করলেন সেলিব্রেশন

error: Content is protected !!