বরুণ ধাওয়ান ও সারা আলি খান অভিনীত কুলি নম্বর ওয়ান ছবির ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটদুনিয়ায় বাসিন্দারা

  • 99
    Shares

গায়ে যদিও অভিনয় রক্ত বইছে কারণ বাবা মা সৎ মা ঠাকুরমা সকলেই একজন নামজাদা তারকা তাই সারা আলি খান অভিনয় জগতে নিজের অস্তিত্ব বজায় রাখতে খুব একটা দেরি করে ফেলেন নি। সেইমতো নিজের জায়গাও কার্যত পাকাপাকি করে ফেলেছেন এখন থেকেই এবং প্রথম অভিনীত সিনেমা থেকে যেভাবে সুপার দুপার হিট অভিনেত্রীর শিরোপা পেয়েছেন তা এককথায় অনবদ্য। বর্তমানে সিম্বা ছবির পর কুড়ি নম্বর ওয়ান এই ছবি নিয়ে এখন ইন্টারনেটে সেন্সেশন তৈরি হয়েছে।

তবে এই সিনেমায় তৈরি হওয়া অতি মানবীয় দৃশ্য দেখে এক কথায় সকলেই চমকে উঠেছেন কারণ হলিউড-বলিউড সর্বক্ষেত্রেই চিত্রনাট্যে তাগিদে এমন কিছু কান্ড ঘটানো হয় যা বিজ্ঞানের নজর দেখলে অসম্ভব। আর ঠিক তেমনটাই ঘটানো হয়েছে বরুণ ধাওয়ান এবং সারা আলি খান অভিনীত কুলি নম্বর ওয়ান সিনেমায়।

ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান এবং সারা আলি খান অভিনীত কুড়ি নম্বর ওয়ান সিনেমাটি। যেখানে দেখা গিয়েছে বরুণ ধাওয়ান ট্রেন লাইনের ধারে বসে থাকা একটি শিশুকে দুর্ঘটনার হাত থেকে বাঁচাচ্ছেন তবে কিভাবে তা দেখলে অবাক হতে হয়।

দেখা যাচ্ছে ট্রেনের ওপর দিয়ে ছুটছেন বরুণ ধাওয়ান এমনকি শ্রেণীর কোষগুলির থেকে আগে দৌড়ে গিয়ে ট্রেনের সামনে দাঁড়িয়ে বাচ্চা শিশুটিকে বাঁচাতে আর এই কমেডি তুলেছে সোশ্যাল মিডিয়ায়।যেখানেই অনেকেই বলছেন এটি আদৌ কোনো চিত্রনাট্য নয় খুবই হাস্যকর জিনিস যেখানে বিজ্ঞানকে সম্পূর্ণভাবে অগ্রাহ্য করা হয়েছে।

আবার কেউ কেউ বলছেন ট্রেনটির সামনে দাঁড়িয়ে বরুণ ধাওয়ান শিশুটিকে বাঁচানোর জন্য যতটা সময় নিলেন তা কিন্তু এককথায় কতক্ষণ সময় বাস্তবে পাওয়া যায় না।

প্রসঙ্গত বলিউডে কুলি নাম্বার ওয়ান সিনেমাটি নতুন নয় কারণ দীর্ঘ 25 বছর আগে এই সিনেমাটি নির্দেশনা দিয়েছিলেন ডেভিড ধাওয়ান তখন কারিশমা কাপুর এবং গোবিন্দা কে সিনেমার নায়ক নায়িকা বানিয়ে ছিলেন।

তবে 25 বছর পর আবারও সেই সিনেমার রিমেক বানালেন যদিও তার ছেলে এবং সারা আলি খান কে নিলেন।

One thought on “বরুণ ধাওয়ান ও সারা আলি খান অভিনীত কুলি নম্বর ওয়ান ছবির ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটদুনিয়ায় বাসিন্দারা

error: Content is protected !!