পায়ের যেকোনো ফাটা বা দাগ শুধুমাত্র আলু দিয়েই দারুণ কায়দায় দূর করার টিপস, রইলো ভিডিও সহ

  • 63
    Shares

পায়ের যে কোন অংশ ফেটে গেলে কী‌ রকম অদ্ভুত লাগে দেখতে। অনেকেরই শখ থাকে পায়ে লাল সুন্দর করে আলতা পড়বেন, কিন্তু পায়ে কোন কাটা দাগ থাকলে সে ক্ষেত্রে স্বাভাবিকভাবেই মনটা খারাপ হয়ে যায়। কারণ প্রত্যেকটা মানুষই নিজেদেরকে সুন্দর করে তুলতে চান আর সুন্দর করে নিজেকে গড়ে তুলবার জন্যই তো এত ত্বক চর্চা এত পার্লার এত ধরনের প্রোডাক্ট।

এখনকার যুগের মেয়েরা চায় নিখুঁত সৌন্দর্য। কিন্তু কোন মানুষও সম্পূর্ণভাবে নিখুঁত হন না,কোনো না কোনো খুঁত থেকেই যায়। অনেক সময় হয় যে অতিরিক্ত আর্দ্রতার কারণে শরীর থেকে মসৃণতা হারিয়ে গেলে শরীর রুক্ষ হয়ে পড়ে এরফলে অনেক সময় পায়ের গোড়ালি ফেটে যায় লোকজনের সামনে গোড়ালি ফাটা পা দেখাতে খুবই বিরক্তি লাগে।

পায়ের ফাটা দাগকে দূর করতে অনেকেই বিভিন্ন নামিদামি প্রোডাক্ট ব্যবহার করে থাকেন। তবে পায়ের ফাটা দাগকে দূর করবার জন্য ঘরোয়া উপায়‌ও আছে, আগেকারদিনের মানুষেরা ঘরোয়া উপায়ের সাহায্যেই পায়ের ফাটা দাগ দূর করে থাকতেন। বর্তমানে আজকালকার যুগের মানুষরা এই সকল ঘরোয়া উপায়ের কথা জানেননা। পায়ের ফাটা দাগ দূর করতে এমন একটি ঘরোয়া উপায় আছে যা সহজসাধ্য ও হবে আবার হাতের কাছে পাওয়াও যাবে। এই উপায়টির কথায় আজকে শেয়ার করব। এর জন্য প্রথমেই আপনাকে একটি আলু গ্রেট করে নিতে হবে।

আলু গ্রেট করার পর তার থেকে যে রসটা পাওয়া যাবে সেটা একটি পাত্রে তুলে তার মধ্যে অর্ধেকটা লেবুর রস ও এক চামচ নুন ও এক চামচ টুথপেস্ট দিতে হবে। এবার সমস্ত উপকরণ গুলি ভালো করে মিক্সড করুন ও পায়ের ফাটা গোড়ালিতে লাগান অল্প কয়েকদিনের মধ্যেই তফাৎটা নিজের চোখে দেখতে পারবেন। আস্তে আস্তে গোড়ালির ফাটা দাগ দূর হয়ে যাবে এবং পা মসৃন সুন্দর হয়ে যাবে।

One thought on “পায়ের যেকোনো ফাটা বা দাগ শুধুমাত্র আলু দিয়েই দারুণ কায়দায় দূর করার টিপস, রইলো ভিডিও সহ

error: Content is protected !!