স্পষ্ট উচ্চারণে শ্যামা সংগীত গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল এক খুদে ছেলে, মুহুর্তের মধ্যে ভাইরাল

  • 22
    Shares

বর্তমানে বড়দের সঙ্গে পাল্লা দিয়ে ছোট ছোট ছেলেরাও কিন্তু দুর্দান্ত গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় কার্যত ঝড় তুলছে।যদিও শুধুমাত্র গান বললে ভুল হয় তার সঙ্গে নাচ-গান আঁকা আবৃত্তি এসবের মধ্য দিয়েও যেভাবে খুদে শিশু শিল্পীরা নিজেদের প্রতিভা দেখাচ্ছেন তা এককথায় অনবদ্য। আর গত এক বছর ধরে এসব দেখতে দেখতে আমরা এতটাই অভ্যস্ত হয়ে পড়েছে যে আমাদের সোশ্যাল মিডিয়ায় চ্যাটিং এর থেকে বোধ হয় এখন এই সমস্ত প্রতিভা দেখতে বেশ ভালো লাগে।এই ভাবেই বেশ কয়েক মাস ধরে ছোট ছোট শিশু শিল্পীরা আমাদের মন ভরিয়ে রেখেছে বড়দের মতো।

এবার সেই তালিকায় নাম জুড়োলো পূর্ব মেদিনীপুরের কাঁথি বাসিন্দা অতনু নামের বছর ছয়েকের একটি ছোট্ট ছেলে। যদিও এই শিশুটি আমাদের কাছে অত্যন্ত পরিচিত কারণ এর আগে কখনো মান্না দের কন্ঠে গাওয়া গান গেয়েছে আবার সন্ধ্যা মুখোপাধ্যায়ের গাওয়া গান গেয়ে সকলকে তাক লাগিয়েছেন আর ঠিক সেভাবেই এবার আমার চেতনা চৈতন্য করে দে মা চৈতন্যময়ী এই অসাধারণ শ্যামা সংগীত গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ছোট্ট শিশুটি।এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতো ভাইরাল এবং ওই শিশুটির গানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলেই।

প্রসঙ্গত এর আগে হারমোনিয়াম বাজিয়ে মান্নাদের বিখ্যাত গান এবং সন্ধ্যা মুখোপাধ্যায়ের ওরে আয় আয় আয় আমাদের ছুটি ছুটি গান গেয়ে সামাজিক মাধ্যমে রীতিমত ঝড় তুলেছিল ছোট্ট শিশুটি।আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।প্রসঙ্গত বর্তমানে শিশুরা মুঠোফোনের দিকে বেশি আগ্রহী হয়ে পড়েছে কারণে ইউটিউব নামের যে অ্যাপটি রয়েছে সেটি শিশুদের কাছে অত্যন্ত পছন্দের।

এর মাধ্যমে একদিকে যেমন তারা বিনোদনের মাধ্যম খুঁজে পায় অন্যদিকে তাদের মধ্যেও প্রতিভা প্রদর্শনের এক ইচ্ছা জাগে।তাই প্রতিটি বাবা-মায়ের উচিত নিজেদের সন্তানদের এভাবেই উৎসাহিত করা এবং এভাবেই তারা যেন পড়াশোনার পাশাপাশি বিভিন্ন এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ এর সঙ্গে যুক্ত থাকতে পারে সেদিকে নজর দেওয়া।

One thought on “স্পষ্ট উচ্চারণে শ্যামা সংগীত গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল এক খুদে ছেলে, মুহুর্তের মধ্যে ভাইরাল

error: Content is protected !!