সুশান্তের গান গেয়ে অভিনেতাকে শ্রদ্ধা জানালো এক খুদে ভক্ত, ভিডিও নিমেষে ভাইরাল

  • 82
    Shares

মাত্র ৩৪ বছর বয়সে সুশান্তের জীবনের ইতি ঘটলেও আমাদের মন থেকে যিনি এক মুহূর্তের জন্যও মুছে যান নি!আমাদের মনের মনিকোঠায় অমর হয়ে আছেন পবিত্র রিস্তা সিরিয়ালের ‘মানব’।’কাই পো চে’ সিনেমার মধ্যে দিয়েই বলিউড জগতে তার অভিষেক হয়।’ছিছোরে’ ,’কেদারনাথের’ মতো জনপ্রিয় সিনেমা করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। সুশান্ত সিং রাজপুতের বহু আলোচিত ও জনপ্রিয় সিনেমাটিই ছিলো ‘এমএস ধোনি’।

তার ভক্তরা ও তার এই অকালে ছেড়ে চলে যাওয়াকে মেনে নিতে পারছেন না। সুশান্তের স্মরণে তাই কেউ গান ধরছেন,তো কেউ ছবি আঁকছেন। সুশান্তের এক ভক্ত থ্রিডি আবার রঙ্গোলী তৈরি করে সুশান্ত কে সম্মান জানিয়েছেন আর এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সুশান্ত আর এক ভক্ত ওরিও বিস্কুট দিয়ে ফুটিয়ে তুলেছিলেন সুশান্ত এর মুখ। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে যায়।

এছাড়া কিছুদিন আগে আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যেখানে দেখা যায় ওয়াটার কালারে সুশান্ত মুখ ফুটিয়ে তুলেছেন সুশান্ত এর এক ভক্ত। এই ভাবেই প্রতিটা মুহূর্তে সুশান্ত আমাদের সাথে জড়িয়ে রয়েছেন। তিনি আমাদের ছেড়ে যেন কোথাও যাননি। তাই তার মৃত্যুর পর এতগুলো দিন পেরিয়ে গেলেও আজও সোশ্যাল মিডিয়া শুধু সুশান্তময় হয়ে রয়েছে। সম্প্রতি সুশান্তের আর এক ভক্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।

কিছুদিন আগে সুশান্তের আর একজন খুদে ভক্ত ও ছিঁছোরে ছবির ‘খেরিয়েত পুছো’ গানে ভাইরাল হয়েছিলেন। সম্প্রতি আর এক খুদেও ভাইরাল হয়েছে।ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে সুশান্ত কে শ্রদ্ধা জানাতে সুশান্ত এর একজন ভক্ত এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি একটি গানের মাধ্যমে সুশান্ত কে শ্রদ্ধা জানাচ্ছেন।বয়সে খুদে হলে কি হবে গানের গলা কিন্তু অসাধারণ!তাই ইতিমধ্যেই লক্ষাধিক এর ও বেশি মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। নেটিজেনরা এই গানের ভীষণরকম প্রশংসা করেছেন। এম এস ধোনীর”কৌন তুঝে ইউ পেয়ার করেগা,যেসে ম্যায় করতে হু” আবেগঘন গলায় খুদের গান এইমুহুর্তে যেন আমাদের সকলের মনের কথা হয়ে উঠছে।

One thought on “সুশান্তের গান গেয়ে অভিনেতাকে শ্রদ্ধা জানালো এক খুদে ভক্ত, ভিডিও নিমেষে ভাইরাল

error: Content is protected !!