একরত্তি মেয়ে আধো-আধো গলায় গাইছে “কিচ্ছু চাইনি আমি আজীবন ভালোবাসা ছাড়া”, মুহুর্তের মধ্যে ভাইরাল সেই গানের ভিডিও

  • 19
    Shares

বর্তমানে সোশ্যাল মিডিয়ার বিস্তৃতি শুধুমাত্র চ্যাটিং করা কিংবা ফটো ছবি বা ভিডিও শেয়ার করার মধ্যেই নয় কারণ এখন সোশ্যাল মিডিয়ার পরিধি অনেক বিস্তৃত হয়েছে।তাইতো সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে এখন গানের নাচের ভিডিও ছাড়াও দেশের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া নানা ঘটনা বাগনান আর মজাদার বিষয়কে তুলে ধরা হচ্ছে সোশ্যাল মিডিয়ার মধ্য দিয়ে আর সেই ঘটনা কখনো কখনো আমাদের আনন্দ দিচ্ছে আবার কখনও কখনও বেদনাতুর করে তুলছে।শুধুমাত্র সাধারণ মানুষই নন এই সমস্ত ভিডিও বা ফটোশ্যুট সেলিব্রিটিদের ও অত্যন্ত পছন্দের হয়ে উঠছে আর তাইতো সোশ্যাল মিডিয়ার সেই সমস্ত ভিডিও ফটোশুট এসব দেখে সমস্ত তারকারাও মুগ্ধ হয়ে যাচ্ছেন সাধারণের মতো

আর তারাও পছন্দের জিনিস লাইক কমেন্ট শেয়ার করে দিচ্ছেন।এভাবেই কোন কোন ভিডিও হাজার হাজার লক্ষ লক্ষ লাইক পাচ্ছে আর সেই ভিডিওর নেপথ্যে যারা রয়েছেন বা যিনি রয়েছেন তিনিও এককথায় সুপার দুপার হিট আর এভাবেই সমস্ত মানুষ নিজেদের আক্ষরিক অর্থে প্রতিভা সকলের সামনে তুলে ধরেছেন।যাদের দ্বারা প্রভাবিত হয়ে এখন অনেক বাড়ির ছোট ছোট খুদে শিশুরাও নিজেদের প্রতিভা সকলের সামনে তুলে ধরার সাহস পাচ্ছে।

ঠিক সেভাবেই বর্তমানে একটি খুদে কন্যার দুর্দান্ত গানের ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা বাঙালি পরিবারের মেয়ে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি শাহজাহান রিজেন্সি একটি গান খুবই জনপ্রিয় হয়েছিল যেটি অনির্বাণ ভট্টাচার্যের গলায় শোনা গিয়েছিল এবার সেই গান গেয়ে ওই খুদে মেয়ে রীতিমতো সকলের মন জয় করে নিল।

খুদের কন্যার এমন গানে প্রশংসিত হয়েছেন সমাজের সমস্ত স্তরের মানুষ জন এবং মেয়েটির গান শুনে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে সকলে। মেয়েটির গানের কন্ঠ এতটাই সুন্দর যা দেখে এবং যা শুনে সকলেই তার ভবিষ্যৎ সুগম হওয়ার আশা রেখেছেন। এভাবেই সেই গানের ভিডিওটি লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

One thought on “একরত্তি মেয়ে আধো-আধো গলায় গাইছে “কিচ্ছু চাইনি আমি আজীবন ভালোবাসা ছাড়া”, মুহুর্তের মধ্যে ভাইরাল সেই গানের ভিডিও

error: Content is protected !!